নতুন খবরভারতবর্ষ

সোশ্যাল মিডিয়ায় থাকা নিয়ে সাসপেন্স শেষ করলেন প্রধানমন্ত্রী মোদী, ট্যুইট করে জানালেন মনের কথা

নয়া দিল্লীঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)) সোশ্যাল মিডিয়া থেকে আপাতত সন্ন্যাস নিচ্ছেন না। উনি মঙ্গলবার ট্যুইট করে এই কথা জানান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেখেন, এই আন্তর্জাতিক মহিলা দিবসে (International Womens Day) উনি নিজের ট্যুইটার অ্যাকাউন্ট সেইসব মহিলাদের সমর্পিত করবেন, যাঁদের অনুপ্রেরণায় তিনি এত বড় হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেখেন। ‘এই মহিলা দিবস, আমি আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সেই মহিলাদের হাতে তুলে দেব, যাঁদের জীবন আর কাজ আমাকে প্রেরণা দেয়। এই সিদ্ধান্ত লক্ষ লক্ষ মানুষকে প্রেরণা দেওয়া কাজ করবে।” প্রধানমন্ত্রী আরও লেখেন, ‘আপনি কি সেই মহিলা, অথবা এমন কোন মহিলাকে জানেন যিনি আপনাকে প্রেরণা দিয়েছে? আপনি এরকম কাহিনী শেয়ার করুন।” উনি এর জন্য #SheInspiresUs শেয়ার করেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার ট্যুইট করেছিলেন যে, উনি সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার কথা চিন্তা করছেন। প্রধানমন্ত্রী লেখেন, ‘এই রবিবার আমি আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টস ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম আর ইউটিউব ছেড়ে দিচ্ছি। আমি আগেই আপনাদের জানিয়ে দিলাম।”

প্রধানমন্ত্রীর এই ট্যুইটের পর মাত্র ৩০ মিনিটে ৯ হাজার ৫০০ কমেন্ট আর ২৭ হাজারের বেশি লাইক হয়েছিল। আরেকদিকে, ট্যুইটারে #nosir ট্রেন্ড করছিল। সবাই প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়া না ছাড়ার আবেদন করছিলেন।

Back to top button
Close