নতুন খবরপশ্চিমবঙ্গ

কলকাতায় দাঁড়িয়ে যোগী সরকারের খিল্লি উড়িয়েছিলে স্যান্ডি সাহা! পেতে হলো কড়া শাস্তি

সম্প্রতি যোগী সরকারের এক বিজ্ঞাপন কে কেন্দ্র করে দেশজুড়ে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছিল। এখন সেই বিতর্ক উস্কে ভিডিও বানিয়ে ছিলেন ইউটিউবার স্যান্ডি সাহা ( Sandy Saha)। ১৩ ই সেপ্টেম্বর পোস্ট করা একটি ভিডিওতে, স্যান্ডি সাহাকে যোগী আদিত্যনাথ সরকারকে বিদ্রূপ করতে দেখা গিয়েছিল। ভিডিওতে প্রশ্ন করা হয়েছিল, আপনার কি মনে হয় এটা কলকাতা? না, এটা ইউপি! এছাড়াও, স্যান্ডি ‘ম্যায় হ্যুন ইউপি বিহার লুটনে’র সুরে নাচছিলেন।’

ভিডিওতে তাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে, “আপনি কি মনে করেন আমি কলকাতায় আছি? না, আমি ইউপি তে আছি। দেখুন কিভাবে রাজ্য উন্নয়ন করেছে। এটা আমাদের বিখ্যাত মা ফ্লাইওভার। তারপর তিনি ব্যাঙ্গ করে একটি বিকৃত নৃত্য প্রদর্শন করেন।

মঙ্গলবার , কলকাতা পুলিশ মা ফ্লাইওভারের ওপর অবৈধভাবে গাড়ি পার্ক করার জন্য ক্রসড্রেসার এবং ইউটিউবার স্যান্ডি সাহার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছে। উত্তরপ্রদেশ সরকারের সাম্প্রতিক বিজ্ঞাপনটি নিয়ে উপহাস করার জন্য সাহাকে ফ্লাইওভারে নাচতে দেখা গিয়েছিল।

https://www.facebook.com/sandysahaofficial/videos/1509256602741622/

 

এক্ষেত্রে পুলিশ নিজেই একটি মামলা নথিভুক্ত করেছে এবং স্যান্ডিকে কলকাতা পুলিশ সদর দফতরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছে। লালবাজারের ট্রাফিক কন্ট্রোল রুম সিসিটিভি ফুটেজ দেখার পর গাড়িটি শনাক্ত করে। স্যান্ডি সাহা এবং তার ড্রাইভারকে একটি আইনি নোটিশ দেওয়া হয়েছে।

ভিডিওতে স্যান্ডি হাসতে হাসতে কটাক্ষ করে বলেছেন, আপনারা অনেকেই উত্তরপ্রদেশের অগ্রগতি দেখে ঈর্ষান্বিত। কলকাতায় বসবাসকারী বেশ কয়েকজন মানুষ দাবি করতে পারে যে এটি ইউপি নয়। তারপর হঠাৎ স্যান্ডি সাহা জিজ্ঞাসা করেন, পুলিশ কি আমাকে রাস্তায় ধরবে? আমি ভয় পেয়েছি? ফ্লাইওভারে চটুলতা দেখানোর কিছুক্ষণ পর তিনি বলেন, “নমস্কার! আমরা এখানে দারুণ উন্নয়ন করেছি! জয় ইউপি! ”

Related Articles

Back to top button