অপরাধনতুন খবর

অঙ্কিত শর্মা, রতন লাল এর পর বিশাল! দিল্লী দাঙ্গার তদন্তে জড়িত থাকা অফিসারকে খুন করল দুষ্কৃতিরা

নয়া দিল্লীঃ দিল্লী পুলিশের (Delhi Police) এক ইনস্পেকটরের দেহ সন্দেহজনক অবস্থায় গাড়িতে পাওয়া গেলো। ওনার মৃতদেহ কেশবপুরম থানার রামপুরা এলাকায় পাওয়া যায়। পুলিশ ইনস্পেকটর বিশাল দিল্লী পুলিশের স্পেশ্যাল সেলে কাজ করতেন। ইনস্পেকটরের দেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ইনস্পেকটর বিশাল লোধী কলোনির স্পেশ্যাল সেলে কর্তব্যরত ছিলেন। তিনি দিল্লী দাঙ্গার তদন্ত করা স্পেশ্যাল টিমের অংশ ছিলেন।

আজ দিল্লী পুলিশকে বিকেল ৪ টের সময় সূচনা দেওয়া হয় যে, সকাল প্রায় ১১ টা থেকে রুমাল গলির কেশবপুর এলাকায় একটি গাড়ি দাঁড়িয়ে আছে। আর ওই গাড়িতে এক ব্যাক্তি বেহুঁশ অবস্থায় পড়ে আছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছান আর ওই ব্যাক্তিকে গাড়ি থেকে বের করে দেখেন তাঁর মৃত্যু হয়েছে।

মৃত ব্যাক্তি দিল্লী পুলিশের ইনস্পেকটর হিসেবে সনাক্ত হন। বিশালের বয়স প্রায় ৪৭ বছর ছিল। বিশাল দিল্লীর শালিমার বাগ এলাকায় থাকতেন। বিশালের পোস্টিং আপাতত লোধী কলোনির স্পেশ্যাল সেলে ছিল। বিশাল স্পেশ্যাল সেলের ডিসিপি প্রমোদ কুশওয়াহর এসও এর কাজ দেখতেন। এর সাথে সাথে তিনি দিল্লী দাঙ্গার তদন্তকারী কমিটির অংশ ছিলেন।

আপনাদের জানিয়ে দিই, এই বছরের শুরুতে নর্থইস্ট দিল্লী অনেক জায়গায় সিএএ বিরোধী প্রতিবাদ থেকে দাঙ্গা ছড়িয়ে পড়ে। এখনো পর্যন্ত এই দাঙ্গা নিয়ে ৭৮ টি চার্জশিট দাখিল হয়েছে। দুই সম্প্রদায়ের ১৬৪ আর ১৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া সবার বিরুদ্ধে চার্জশিট দাখিল হয়েছে।

এর আগেও দিল্লী দাঙ্গায় দুই পুলিশ অফিসার খুন হয়েছিলেন। অঙ্কিত শর্মা নামের এক আইবি অফিসারকে বাড়ি থেকে টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে আইসিস স্টাইলে খুন করা হয়েছিল। আরেকদিকে, দিল্লী দাঙ্গা রুখতে গিয়ে হিংসাকারীদের হাতে খুন হন ইনস্পেকটর রতন লাল।

Related Articles

Back to top button