Press "Enter" to skip to content

বিকাস দুবের এনকাউন্টার ব্রাহ্মণদের উপর অত্যাচার! মন্তব্য প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস নেতার

শেয়ার করুন -

লখনউঃ বিকাশ দুবের (Vikas Dubey) এনকাউন্টার নিয়ে কংগ্রেসের নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জিতিন প্রসাদ (Jitin Prasada) বিতর্কিত মন্তব্য করে বসলেন। উনি সোজাসুজি সরকারের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ব্রাহ্মণের উপর অত্যাচার হচ্ছে আর এই নিয়ে রাজ্যের ব্রাহ্মণদের সরকারের উপর ক্ষোভ জন্মেছে। জিতিন প্রসাদ বলেন, ব্রাহ্মণরা চেতনা সংবাদের মাধ্যমে উত্তর প্রদেশের ব্রাহ্মণদের একজোট করছে।

জিতিন প্রসাদ এও বলেন যে, বিকাশ দুবে এনকাউন্টার মামলায় সুপ্রিম কোর্টের তত্বাবধানে বিশেষ তদন্ত হওয়া উচিৎ। জিতিন প্রসাদ অভিযোগ করে বলেন যে, বিকাশ দুবেকে অপরাধী বানাতে পুরো সিস্টেম দায়ি। এনকাউন্টার নিয়ে প্রশ্ন খাড়া করে উনি বলেন, বিকাশ দুবের এনকাউন্টার সাংবিধানিক পদ্ধতিতে হয়নি। যেই কাজ আদালত করবে, সেটা খোদ সরকার করছে। উনি সোজাসুজি সরকারের দিকে আঙুল তুলে অভিযোগ করে বলেছেন যে, উত্তর প্রদেশ সরকার ব্রাহ্মণ সমাজকে নিশানা করে তাদের উপর অত্যাচার করছে।

এর আগে বিকাশ দুবের এনকাউন্টার মামলায় সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদবও যোগী সরকারকে একহাতে নেন। উনি এই মামলার তদন্তের দাবি তুলে এনকাউন্টারকে ষড়যন্ত্র বলে আখ্যা দিয়েছিলেন।