Press "Enter" to skip to content

করোনা মোকাবিলায় কলকাতার মাত্র ৬ শতাংশ মানুষই সমর্থন করছেন মমতা ব্যানার্জীকে!

শেয়ার করুন -

কলকাতাঃ করোনার বিরুদ্ধে নেওয়া মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) পদক্ষেপকে সমর্থন করছে না কলকাতার (Kolkata) ৯৪% মানুষ। এই সমীক্ষা চালায় সংবাদ সংস্থা টাইমস নাও (Times Now)। এই সমীক্ষায় দেশের চার রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে ভোটাভুটি হয়েছে। মমতা ব্যানার্জী ছাড়াও এই তালিকায় নাম রয়েছে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও, তামিলাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে আর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

এই তালিকায় দিল্লীবাসীর ভোট পেয়ে সবথেকে শীর্ষে রয়েছেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। ৬৫ শতাংশ দিল্লীবাসীর সমর্থন পেয়ে শীর্ষে রয়েছেন তিনি। ওই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। তিনি ৫৬ শতাংশ ব্যাঙ্গালুরুবাসীর সমর্থন পেয়েছেন।

আরেকদিকে ওই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও। তিনি ৪৯ শতাংশ হায়দ্রাবাদবাসীর সমর্থন পেয়েছেন। ওই তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী। তিনি ৪০ শতাংশ চেন্নাইবাসীর সমর্থন পেয়েছেন।

ওই তালিকায় পঞ্চমস্থানে রয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি ৩৫ শতাংশ মুম্বাইবাসীর সমর্থন পেয়েছেন। আর ওই তালিকায় ষষ্ঠ এবং শেষ স্থানে রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তিনি মাত্র ৬ শতাংশ কলকাতার মানুষের সমর্থন পেয়েছেন করোনার বিরুদ্ধে মোকাবিলায়।

আপনাদের জানিয়ে দিই, এই সমীক্ষা Times Now দ্বারা করানো হয়েছে আর এই সমীক্ষা শুধুমাত্র রাজ্যের রাজধানীতেই করা হয়েছে। তবে মমতা ব্যানার্জী এত কম সংখ্যক মানুষের সমর্থন পেয়েছেন এটা বড় চিন্তার বিষয়।