আন্তর্জাতিকনতুন খবর

ইনস্টাগ্রামে X-রেটেড মডেলের ছবিতে লাইক করে বিতর্কের মুখে পোপ ফ্রান্সিস

নয়া দিল্লীঃ ইসাইদের ধর্মগুরু পোপ ফ্রান্সিসের (Pope Francis) ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আবারও চর্চার বিষয় হয়ে দাঁড়াল। এবার মডেলের ছবিতে পোপের অ্যাকাউন্ট থেকে লাইক করা নিয়ে চর্চা শুরু হয়েছে। পোপ ফ্রান্সিসের বিরুদ্ধে আরও একবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক্স রেটেড মডেলের ছবিতে লাইক করার অভিযোগ উঠেছে।

ইনস্টাগ্রামে মারগট ফক্স (Margot Foxx) নামের মডেল দাবি করেছেন যে, পোপ ফ্রান্সিস ওনার ছবি লাইক করেছেন। নিজের দাবি প্রমাণ করার জন্য মডেল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্ক্রিনশটও শেয়ার করেছেন। জানিয়ে দিই, এর আগেও পোপ ফ্রান্সিসের আধিকারিক অ্যাকাউন্ট থেকে বিকিনি মডেলের ছবি লাইক করা হয়েছিল। সেটা নিয়ে অনেক বিতর্কও হয়েছিল।

কালো রঙের সুইমসুট পরে মডেল মারগট ট্যুইট করে লেখেন, ‘পোপ আমার ছবি লাইক করেছে, এর মানে এই যে আমি স্বর্গে যাচ্ছি।” মডেল পোপের ভেরিফায়েড অ্যাকাউন্টের ছবিও জারি করেছেন। মডেলের পোস্ট করার সাথে সাথে এই ছবি ভাইরাল হয়ে যায়। অনেকেই পোপের অ্যাকাউন্ট থেকে করা এই কর্মকাণ্ড নিয়ে তীব্র সমালোচনা করছেন।

একমাসে মধ্যে এটা দ্বিতীয় ঘটনা যেখানে পোপের অ্যাকাউন্ট থেকে এরকম ছবি লাইক করা হল। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভ্যাটিকান এই ঘটনা নিয়ে ইনস্টাগ্রামের কাছে জবাব চেয়েছে। যদিও, এটা জানা যায়নি যে এই ছবি কবে লাইক করা হয়েছিল।

Related Articles

Back to top button