নতুন খবরভারতবর্ষ

অঙ্কিত শর্মার পোস্টমর্টেম করতে গিয়ে কেঁপে উঠলেন চিকিৎসকেরা! ৪০০ বার করা হয়েছে ছুরির আঘাত

() হিংসায় বলিদানি হওয়ায় IB অফিসার অঙ্কিত শর্মার () পোস্টমর্টেম রিপোর্ট সামনে চলে এসেছে। আর পোস্টমর্টেম যে চিকিৎসকরা করেছেন তারাও অঙ্কিত শর্মাকে দেখে কেঁপে উঠেছেন। চিকিৎসকরা বলেছেন তারা তাদের জীবনকালে এমন এমন ধরণের হত্যা দেখেননি। অঙ্কিত শর্মাকে ৪০০ বার ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। অঙ্কিত শর্মার দেহের এমন একটা অংশ বাকি নেই যেখানে কোপানো হয়নি।

চিকিৎসকরা বলেছেন অঙ্কিত শর্মাকে একবারে হত্যা করে মারা হয়নি। প্রায় ৫-৬ ঘন্টা ধরে অঙ্কিত শর্মাকে নির্যাতন করা হয়েছিল। প্রায় ৪০০ বার উনাকে আঘাত করে অঙ্কিত শর্মাকে হত্যা করা হয়।

অঙ্কিত শর্মার গলা অর্ধেক কেটে ফেলে হয়েছিল। যাতে বেশি করে কষ্ট দেওয়া যায়। শুধু এই নয়, অঙ্কিত শর্মাকে ৪০ থেকে ৫০ জন কট্টরপন্থী ঘিরে রেখেছিল এবং লাঠি দিয়ে আঘাত করেছিল। লাঠি দিয়ে মারধর করে অঙ্কিত শর্মার বেশকিছু হাড় ভেঙে দেওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন অঙ্কিত শর্মার শরীরকে ছুরি দিয়ে এমন কেটে ফেলা হয় যে উনার ভেতরের অংশ বেরিয়ে চলে আসে। অঙ্কিত শর্মাকে এইভাবেই ধীরে ধীরে সময় নিয়ে নির্যাতন করে হত্যা করা হয়। তৎপর অঙ্কিত শর্মার দেহ পাশের নর্দমায় ফেলে দেওয়া হয়। অঙ্কিত শর্মার সাথে আরো তিন জনকে তাহির হোসেনের বাড়িতে টেনে হিঁচড়ে ঢোকানো হয়েছিল বলে প্রতিবেশীরা জানিয়েছেন। এছাড়াও এক মহিলাকে কট্টরপন্থীরা তাহির হোসেনের বাড়িতে ঢুকিয়ে হত্যা করা হয়। তাহির হোসেনের বাড়িতে এক মহিলার পোশাক ইত্যাদি পড়ানো অবস্থায় মিলেছে এবং নর্দমা থেকে এক মহিলার শবদেহও মিলেছে।

Back to top button
Close