Press "Enter" to skip to content

শুধুমাত্র নিজের সাথীদের বাঁচাতে প্লাজমা দেবে তাবলীগ জামাতিরা, বাকিদের নয়: জানালেন উকিল প্রশান্ত প্যাটেল

শেয়ার করুন -

চাইনিজ ভাইরাসের প্রকোপে মহাবিপদের মধ্যেও কট্টরপন্থীরা কিভাবে দেশকে সমস্যায় ফেলেছে তা সকলেই দেখেছে। পুলিশের উপর আক্রমন, ডাক্তার, স্বাস্থ্যকর্মীদের উপর আক্রমন, খারাপ ব্যাবহার, নার্সের পোশাক ছিঁড়ে দেওয়া ইত্যাদি নানা কাজে তাবলীগ জামাত লিপ্ত ছিল। তবে বিগত ২ দিন ধরে সেকুলার জামাত তাবলীগ জামাতের প্রশংসা করতে মাঠে নেমে পড়েছে।

তাবলীগ জামাতকে হিরো বানানোর জন্য সেকুলার জামাত নানা রকমের দাবি তুলেছে। তাবলীগ জামাতের কিছুজন প্লাজমা দান করবে, এমন খবর বেশ দুর্দান্তভাবে ছড়িয়ে দেওয়া হচ্ছে।

তাবলীগ জামাত অন্যদের চিকিৎসার জন্য প্লাজমা দিচ্ছে বলে খবর দারুণভাবে প্রচার করা হচ্ছে। এই সংক্রান্ত যে খবর প্রচার করা হচ্ছে তা সত্য তবে সম্পূর্ণ নয়। এমন দাবি করেছেন উকিল প্রশান্ত প্যাটেল।

প্রশান্ত প্যাটেল জানিয়েছেন, তাবলীগ জামাতিরা শুধুমাত্র তাদের ধর্মের তথা সাথী লোকজনদের প্লাজমা দেবেন বাকিদের নন। তাই তাবলীগ জামাতিদের এত মহিমামন্ডন করার কোনো প্রয়োজন নেই। উকিল প্রশান্ত প্যাটেল বলেন, দেশে করোনা উন্মাদী তাবলীগ জামাতের লোকজনেরাই ছড়িয়েছে। এখন সেই তাবলীগ জামাতিদের মহান দেখানোর জন্য অতি সেকুলারবিদরা মাঠে নেমেছে বলে অভিযোগ উঠেছে।