নতুন খবরভারতবর্ষ

বিজেপি সাংসদদের উপর ক্ষুব্ধ প্রধানমন্ত্রী! বললেন নিজেকে বদলান, নাহলে আমি বদলে দেব

নয়া দিল্লিঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) সংসদে (Lok Sabha) শীতকালীন অধিবেশনে কম উপস্থিতি নিয়ে বিজেপির সাংসদদের তিরস্কার করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দলের সাংসদের হুঁশিয়ারি দিয়ে বলেন, তাঁরা যেন সংসদে নিয়মিত ভাবে উপস্থিত থাকে আর নিজেদের আচরণ বদলায়, নাহলে আমি নিজে বদলে দেব। সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, মঙ্গলবার সংসদীয় দলের বৈঠকে এই কোথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, সাংসদদের অনেকবার বলা হয়েছে সংসদে নিয়মিত রূপে উপস্থিত থাকতে। যেহেতু আপনারা বাচ্চা না, তাই এটা বারবার বলতে ভালো লাগে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সাংসদদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আপনি নিজে নিজেকে বদলে ফেলুন আর অনুশাসন পালন করুন। নইলে আমাকে বদলাতে হবে। উল্লেখ্য, এর আগেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লোকসভায় বিজেপি সাংসদদের কম উপস্থিতি নিয়ে অনেকবার আপত্তি জাহির করেছেন।

প্রধানমন্ত্রী মোদী বিজেপি সাংসদদের নিয়মিত হাউসের কার্যক্রম এবং বৈঠকে জড়িত থাকতে এবং জনস্বার্থে কাজ করার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, আমার ভালো লাগেনে যে, দলের সাংসদদের শৃঙ্খলাভঙ্গ নিয়ে আমি বিচলিত থাকি আর তাঁদের বারবার বাচ্চাদের মতো বোঝাই।

এর আগেও অনেক অনুষ্ঠানে সাংসদ ও মন্ত্রীদের ক্লাস নিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। মন্ত্রিসভা সম্প্রসারণের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মন্ত্রীদের শৃঙ্খলার মধ্যে থাকার আবেদন করেছিলেন। নির্দেশনা দিয়ে তিনি সব মন্ত্রীকে গণমাধ্যমে অপ্রয়োজনীয় বক্তব্য না দেওয়ার পরামর্শ দেন। প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে আপনার কাজ উজ্জ্বল হওয়া উচিত, আপনার মুখ নয়। সকালে সব মন্ত্রী সময়মতো অফিসে পৌঁছান।

মঙ্গলবার সকালে নয়াদিল্লিতে ডক্টর আম্বেদকর ইন্টারন্যাশনাল সেন্টারে বিজেপি সংসদীয় দলের বৈঠক অনুষ্ঠিত হয়, যেখানে প্রধানমন্ত্রী মোদিও উপস্থিত ছিলেন। এছাড়াও বিজেপি সভাপতি জেপি নাড্ডা সহ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পীযূষ গয়াল, এস জয়শঙ্কর, প্রহ্লাদ যোশী, জিতেন্দ্র সিং এই বৈঠকে যোগ দিয়েছেন।

Related Articles

Back to top button