Press "Enter" to skip to content

যোগী আদিত্যনাথের উপর রেগে উঠলেন মুঘল বংশধর ইয়াকুব হাবিবউদ্দিন! মিউজিয়ামের নাম পরিবর্তন প্রসঙ্গে করলেন আক্রমন

শেয়ার করুন -

ডাকাত কারোর বাড়িতে ঢুকে পড়ে জিনিসপত্র বিশৃঙ্খল অবস্থায় ফেলে দিলে, বাড়ির মালিক ডাকাত তাড়ানোর পর আবার ঘরকে নিজের মতো করে সাজিয়ে নেয়। এক্ষেত্রে বিশ্বের প্রতিটি দেশ একই নিয়ম পালন করে। প্রত্যেক দেশ বিদেশী আক্রমনকারীদের তাড়ানোর পর তাদের চিন্হ সেই দেশ থেকে মুছে দেয়। তবে ভারত বর্বর অসভ্য মুঘল, ডাকাত ইংরেজদের তাড়িয়েও এখন তাদের চিন্হ মুছে ফেলতে পারেনি। তবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই কাজে দারুনভাবে উদ্যোগ নিয়েছেন।

সম্প্রতি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উত্তরপ্রদেশকে গোলামী মানসিকতা থেকে বের করার জন্য উঠেপড়ে লেগেছেন। উত্তরপ্রদেশে মুঘল মিউজিয়ামের নাম পরিবর্তন করে ছত্রপতি শিবাজি মিউজিয়াম রেখেছেন।। যোগী আদিত্যনাথের এই সিদ্ধান্ত এর কারণে রীতিমতো রেগে উঠেছেন মুঘলদের বংশধর বংশধর যুবরাজ ইয়াকুব হাবিবউদ্দিন তুশি।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন যে মুঘল কারোর আদর্শ হতে পারে না। এর উপর পাল্টামন্তব্য করেছেন বংশধর যুবরাজ ইয়াকুব হাবিবউদ্দিন তুশি। উনি বলেছেন, মুখ্যমন্ত্রী কিভাবে বলতে পারেন যে মুঘলরা আমাদের হিরো হতে পারে না। জনগণ তাদেরকে সরকার পরিচালনার জন্য নির্বাচন করেছে কারোর আদর্শ ঠিক করে দেওয়ার জন্য নয়।

বংশধর যুবরাজ ইয়াকুব হাবিবউদ্দিন তুশির বক্তব্যে স্পষ্ট যে উনি যোগী আদিত্যনাথের উপর আক্রোশিত হয়ে রয়েছে। যোগী আদিত্যনাথ মিউজিয়ামের নাম পরিবর্তন করার ঘোষণার পর বলেছিলেন মুঘলরা আমাদের নায়ক হতে পারে না, শিবাজি মহারাজ আমাদের নায়ক।