নতুন খবরভারতবর্ষরাজনীতি

রাজনীতির স্বার্থে ফের হিন্দু ধর্মের অপমান, মমতার পর এবার প্রিয়াঙ্কাকে বানানো হল ‘দেবী দুর্গা”

বারাণসীঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সংসদীয় এলাকা বারাণসী (Varanasi) থেকে কংগ্রেসের রাষ্ট্রীয় মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) ১০ অক্টোবর থেকে উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের দামামা বাজাবেন। প্রিয়াঙ্কা গান্ধীর সভার আগে শনিবার কংগ্রেসের যুব কর্মীরা ‘দেবী দুর্গা”কে নিয়ে একটি বিতর্কিত পোস্টার জারি করেছে। যেখানে কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধীকে মা দুর্গা রূপে দেখানো হয়েছে।

কংগ্রেসের কর্মীরা সেই বিতর্কিত পোস্টার শহরের বিভিন্ন জায়গায় লাগিয়েছে। তাঁদের মতে, প্রিয়াঙ্কা গান্ধী কৃষকদের জন্য মা দুর্গার অবতার নিয়েছেন। তিনি কৃষকদের হত্যাকারীদের সাজা দেওয়ার জন্য এই অবতার ধারণ করেছেন। প্রিয়াঙ্কা গান্ধীকে নিয়ে এই পোস্টার সবথেকে বেশি বারাণসীর সিগরা এলাকায় দেখা গিয়েছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, নবরাত্রির মধ্যে এই র‍্যালির আগে প্রিয়াঙ্কা গান্ধী কুষ্মান্ডা মন্দিরে যাবেন আর সেখানে দেবী দর্শনের পর পুজো করে নির্বাচনী অভিযান শুরু করবেন। বলে দিই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও মা দুর্গার এই শক্তিপীঠের দর্শন করেছেন। মন্দিরের পুরোহিত ধনঞ্জয় মিশ্রা জানান, এই মন্দির দেবীর শক্তিপীঠ হিসেবেই খ্যাত। যে এখানে শ্রদ্ধার সঙ্গে এসে মায়ের পুজো করেন, দেবী তাঁর সমস্ত মনস্কামনা পূর্ণ করেন।

মন্দিরের পুরোহিত জানান, এখানে দর্শন করলেই শত্রুদের বিনাশ হয়। এছাড়াও ভয় এবং সুখকর জীবনের বর দেন স্বয়ং দেবী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখানে এসে বিশেষ পুজো করে গিয়েছেন। দেবী ওনাকে আশীর্বাদও দিয়েছেন।

Related Articles

Back to top button