নতুন খবরভারতবর্ষ

সংরক্ষণ নিয়ে বড়বড় বয়ান দিচ্ছিল প্রিয়াঙ্কা বঢরা! ট্যুইটারে ওনাকে ধুয়ে দিলেন বলিউডের অভিনেত্রী

আজ দিল্লী নির্বাচন নিয়ে সবার নজর ছিল, দিল্লীতে প্রত্যাশা মতো আম আদমি পার্টি আবার ক্ষমতায় ফিরেছে, () গত বিধানসভার নির্বাচন থেকে একটু ভালো ফল করলেও দাগ কাটতে পারেনি। আরেকদিকে কংগ্রেস গত বারের মতো এবারেও দিল্লী থেকে শুন্য হাতেই ফিরল। কিন্তু দিল্লী নিয়ে মাথা না ঘামিয়ে কংগ্রেসের মহাসচিব () বিজেপিকে আক্রমণ করেন ইস্যু নিয়ে। আর এরপর বলিউড অভিনেত্রী () প্রিয়াঙ্কা গান্ধীকে মোক্ষম জবাব দিলেন।

প্রিয়াঙ্কা গান্ধী নিযুক্তি আর প্রোমোশন এর ইস্যু নিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের পর দেশের প্রধানমন্ত্রী () আর বিজেপির সরকারের উপর আক্রমণ করেন। উনি বিজেপির উপর অভিযোগ এনে বলেন, বিজেপি দেশে সংরক্ষণ শেষ করার চেষ্টা করছে।

প্রিয়াঙ্কা এই বয়ানে অভিনেত্রী পূজা বেদি রেগে লাল হয়ে যান। উনি ট্যুইটারে প্রিয়াঙ্কা গান্ধীকে এই ইস্যু নিয়ে মোক্ষম জবাব দেন। পূজা বেদির এই ট্যুইট সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

অভিনেত্রী পূজা বেদি বিজেপিকে সমর্থন করে নিজের ট্যুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘প্রিয় প্রিয়াঙ্কা গান্ধী আমার হিসেবে এটা খুবই ভালো যে, বিজেপি কোটা সিস্টেম আর সংরক্ষণ খতম করতে চাইছে। যদি আমরা এক ভারত আর এক মেরিটে বিশ্বাস রাখি, তাহলে আমাদের এই বিভাজনকারী রাজনীতিকে শেষ করা উচিৎ। এই পদক্ষেপ নিশ্চিত রুপে সঠিক দিকেই নেওয়া হয়েছে।”

শুধু তাই নয়, পূজা বেদি লেখেন … ‘এই সংরক্ষণ প্রণালী আজীবনের জন্য কাউকে দেওয়া যেতে পারেনা।” পূজা বেদির এই ট্যুইট সোশ্যাল মিডিয়ায় অনেল ভাইরাল হচ্ছে। অনেকেই এই ট্যুইট শেয়ার করে ওনার প্রশংসা করছেন।

 

Back to top button
Close