নতুন খবরভারতবর্ষরাজনীতি

রাহুল, প্রিয়াঙ্কা বাচ্চার মতন, ওদের অভিজ্ঞতা নেই! বোমা ফাটালেন পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী

অমৃতসরঃ পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর এবার সরাসরি প্রদেশ কংগ্রেস সভাপতি নবজ্যোত সিং সিধুর বিরোধিতায় নেমেছেন। অমরিন্দর সিং বলেছেন, কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী আর কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধীর অভিজ্ঞতা অনেক কম। সিধুকে নিশানা করে প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, সিধুকে হারানোর জন্য ২০২২-র নির্বাচনে হেভিওয়েট প্রার্থী দাঁড় করাব।

অমরিন্দর সিং বুধবার বলেন, সিধুকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হওয়ার থেকে রোখার জন্য সমস্ত শক্তি লাগিয়ে দেব। উনি বলেন, দল যদি সিধুকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে, তাহলে সেই সিদ্ধান্ত বদলানোর জন্য সম্পূর্ণ শক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়ব। উনি সিধুকে বিপদজনক মানুষ আখ্যা দিয়ে বলে, দেশকে এরকম মানুষের হাত থেকে বাঁচানোর দরকার রয়েছে।

প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও বলেন, কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধীকে ৩ সপ্তাহ আগেই আমি নিজের ইস্তফা পাঠিয়েছিলাম। কিন্তু তখন তিনি আমাকে পদে বহাল থাকার জন্য বলেন। অমরিন্দর সিং বলেন, ‘উনি আমাকে ডেকে ইস্তফা দেওয়ার জন্য বললে আমি তৎক্ষণাৎ দিয়ে দিতাম।” অমরিন্দর সিং বলেন, একজন সৈনিক হিসেবে আমি জানি কীভাবে কাজ করতে হয় আর কীভাবে ফিরে আসা যায়।

অমরিন্দর সিং বলেন, প্রিয়াঙ্কা আর রাহুল গান্ধী আমার সন্তানের মতো। ওদের অত অভিজ্ঞতা নেই। ওনাদের পরামর্শদাতারা ওনাদের সম্পূর্ণ ভাবে বিভ্রান্ত করে গিয়েছেন।

Related Articles

Back to top button