নতুন খবরভারতবর্ষ

বাহুবলির রেকর্ড ভেঙে দিল পুষ্পা! বক্সঅফিসে সত্যি সত্যি ফায়ার প্রমাণিত হলো এই সিনেমা

বিশ্বের সর্বোচ্চ আয়কারি সিনেমা বললেই আমাদের মাথায় আসতো প্রভাস অভিনীত বাহুবলী। কিন্তু সম্প্রতি এই রেকর্ড ও ভেঙে গেলো। আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ (Pushpa The Rise) এই রেকর্ড ভেঙে দিল। 17 ই ডিসেম্বর তামিল ও হিন্দি পেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর এটিকে তামিল, মালায়লাম ও কন্নড় ভাষায় ডাবিং করা হয়।

এই সিনেমাটির হিন্দি সংস্করণ মুক্তির সপ্তম সপ্তাহে বক্স অফিসে 100 কোটি টাকা আয় করে সুকমার দ্বারা পরিচালিত এই সিনেমাটি ইতিহাস তৈরী করেছে। বক্স অফিসে মুক্তিপ্রাপক এটি প্রথম ছবি যার প্রথম দিনের আয় ছিলো তিন কোটি টাকা কিন্তু ধীরে ধীরে এটি 100 কোটি টাকার গণ্ডি পার করে।

এই ছবিটির বিশেষত্ব হলো ও টি টি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে উপলব্ধ হওয়া সত্বেও দর্শক এটিকে পেক্ষাগৃহে দেখতে বেশি পছন্দ করছে। এর আগে এস এস রাজামৌলির ‘বাহুবলী দ্য বিগিনিং’ ছবিটিও হিন্দি সংস্করনে শুরু হয়ে 100 কোটির গণ্ডি পার করেছিল। এই ছবিটিও প্রথমদিন পাঁচ কোটি পনেরো লাখ আয় দিয়ে শুরু করে ধীরে ধীরে 100 কোটির গণ্ডি ছাড়িয়ে যায়।

বাহুবালীর হিন্দি সংস্করণটি মোট 117 কোটি টাকা আয় করেছিল। শুধু যে সবাই ছবিটিকেই পছন্দ করেছেন তাই নয় এই ছবির গানগুলোও খুব খ্যাতি অর্জন করেছে। বিপুল সংখ্যক মানুষ এই গানগুলোর উপর রীলস তৈরি করেছেন। সামান্থার ‘ওহ আন্তভা’ হোক বা রস্মিকার ‘সামি সামি’ হোক বা আল্লু অর্জুনের ‘শ্রীবল্লি’ গান হোক ; সব গুলোয় জনপ্রিয়তার তুঙ্গে।

Related Articles

Back to top button