Press "Enter" to skip to content

আশ্চর্যজনক ঘটনা: কোয়ারেন্টাইন সেন্টারে গর্ভবতী হয়ে গেল তাবলীগ জামাতের ৩ জন মহিলা!

শেয়ার করুন -

করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর তাবলিগী জামাত সংবাদ মাধ্যমের শিরোনামে বার বার উঠে এসেছিল। করোনা ভাইরাস ছড়িয়ে দেওয়ার অভিযোগে তাবলীগ জামাতকে কাঠগোড়ায় দাঁড়াতে হয়েছিল। এখন আরো একবার তাবলীগ জামাত সংবাদ মাধ্যমে জায়গা করে নিয়েছে।

কোয়ারেন্টাইন সেন্টার ও জেলে ১১১ দিন ধরে প্রশাসন ও পুলিশের তত্বাবধানে থাকা অবস্থায় তাবলীগ জামাতের তিন মহিলা গর্ভবতী হয়েছেন। তিনজন বিদেশী তাবলীগ জামাতের মহিলা গর্ভবতী হয়েছেন বলে খবর সামনে আসছে।

যদিও কোয়ারেন্টাইন সেন্টার ও জেলে দেখা সাক্ষাত করার উপর সম্পূর্ণ নিষেধাজ্ঞা জারি ছিল। তিন মহিলার গর্ভধারণ ৩ মাসের বেশি নয় বলে জানা যাচ্ছে। এক মহিলার গর্ভ এপ্রিল এর শেষ সপ্তাহ থেকে মে এর প্রথম সপ্তাহের মধ্য হয়েছে। বাকি দুজন এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহে গর্ভ ধারণ করেছে। অর্থাৎ সকলেই কোয়ারেন্টাইন সেন্টারে গর্ভ ধারণ করেছে।

এখন প্রশ্ন উঠেছে যেখানে একে ওপরের সাথে সাক্ষাৎ করা পর্যন্ত নিষেধ সেখানে গর্ভধারণ কিভাবে সম্ভব? কোয়ারেন্টাইন সেন্টার থেকে জেলে আনার সময় স্বাস্থ্যের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সময় তারা নিজেদের ১ মাসের গর্ভবতী বলে দাবি করেছিল। অথচ অবাক হওয়ার বিষয় এই যে তিন বিদেশি মহিলা জেলে যাওয়ার আগে ৫০ দিন কোয়ারেন্টাইন সেন্টারে ছিল। ঘটনাটি সংবাদ মাধ্যমের কাছে তখন আসে যখন আদালত এই মহিলাদের জামিন দেয় এবং মঙ্গলবার দিন তারা জেল থেকে বেরিয়ে আসে।