আন্তর্জাতিকনতুন খবর

একদা নরেন্দ্র মোদীকে হুমকি দেওয়া পাক গায়িকা বলল, পাকিস্তানিদের থেকে ভারতীয়রা অনেক ভালো!

নয়া দিল্লীঃ পাকিস্তানি (Pakistan) গায়িকা রবি পীরজাদা (Rabi Pirzada) অনেক দিন আগেই সংগীত জগত থেকে বিদায় নিয়েছিল। আর এবার সে পাকিস্তান থেকে বিদায় নেওয়ার কথা বলছে। সোশ্যাল মিডিয়ায় (Social media) বেশ অ্যাকটিভ থাকা রবি পীরজাদা ট্যুইটারে একটি পোস্ট করেছে। এরপর থেকেই অনুমান করা হচ্ছে যে, রবি ভারত (India) আর পাকিস্তানের তুলনা করেই সেই পোস্ট করেছিল।

রবি ট্যুইটে লেখে, পাকিস্তান আর ভারতে মানুষের মধ্যে অনেক পার্থক্য আছে, ভারতীয়রা কখনো আমাকে গালমন্দ করেনা। এরপর রবি আদানান সামিকে ট্যাগ করে লেখে, পাকিস্তানের মানুষ প্রতিভার যোগ্য না। এরপর সে এমনও বলে যে, আগামী দিনে সে পাকিস্তান ছেড়ে দেবে। রবি পীরজাদার ট্যুইটের জবাবে আদনান সামি লেখেন, আমি আল্লাহর কাছে দোয়া করি যে, উনি যেন আপনাকে সবসময় রক্ষা করেন। আপনি যেখানেই থাকুন খুশি থাকুন ভালো থাকুন।

রবির এই ট্যুইটের পর অনেকেই তাঁকে নিয়ে চর্চায় বসে পড়ে। যদিও রবি সেসবের কোন পাত্তা দেয়না। রবি এরপর আরেকটি ট্যুইট করে লেখে, আমি সবসময় আপনাকে ভুল বুঝেছি আর আপনার উপর অভিযোগ করেছি। এখন যখন আমার সাথে একই জিনিষ হচ্ছে, তখন আমি বুঝছি যে কেমন মনে হয়। আমি আপনার কাছে ক্ষমা চাইছি আদনান ভাই।

যদিও আদনানের রিপ্লাইয়ের পর রিবি নিজের সমস্ত ট্যুইট ডিলিট করে দেয়। যারা পাকিস্তান ছাড়ার কোথায় রবিকে গালমন্দ দেয়, তাদের উদ্দেশ্যে রবি আরেকটি পোস্ট লিখে জানায়, পাকিস্তান আমার পরিচয়। আমি কিছু নেগেটিভ লিখেছি আর সশ্যাল্ল মিডিয়ায় এবং সংবাদমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। আমি সেগুলোকে ডিলিট করে দিয়েছি আর আবারও পোস্ট করেছি। রবি পাকিস্তানের প্রশংসায় লেখে, ‘পাকিস্তানি আর্মি বিশ্বের সেরা আর্মি।”

যদিও এটাই প্রথম না যে রবি শিরোনামে উঠে এলো। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (narendra modi) নিয়ে আপত্তিজনক মন্তব্য করে রবি শিরোনামে এসেছিল। রবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কুমির, সাপ দিয়ে হামলা করানোর হুমকিও দিয়েছিল। যদিও এরপর সে বিচ্ছিরি ভাবে ট্রল হয়েছিল।

Back to top button
Close