Press "Enter" to skip to content

গান্ধী পরিবারের ট্রাস্টের বিরুদ্ধে অ্যাকশন নিতেই নরেন্দ্র মোদীকে খোঁচা দিয়ে আবেগঘন বার্তা রাহুল গান্ধীর

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi) ‘রাজীব গান্ধী ফাউন্ডেশন” (Rajiv Gandhi Foundation) সমেত গান্ধী-নেহরু পরিবারের সাথে যুক্ত তিনটি ট্রাস্টের বিরুদ্ধে কেন্দ্র সরকারের নেওয়া পদক্ষেপ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিরুদ্ধে সুর চরান। রাহুল গান্ধী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এটা কখনো বুঝবে না যে, যারা সত্যের জন্য লড়ে তাদের ভয় দেখানো যায়না। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রালয় দ্বারা আজ রাজীব গান্ধী ফাউন্ডেশন সমেত গান্ধী পরিবারের তিনটি ট্রাস্টের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করার পরেই রাহুল গান্ধী এই মন্তব্য করে কেন্দ্র সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন।

কংগ্রেসের (All India national Congress) প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi) ট্যুইট করে লেখেন, ‘মোদী জি ভাবেন, গোটা বিশ্ব ওনারই মতন। উনি ভাবেন, সবাইকে দাম দিয়ে কেনা যায় আর ভয়ও পাওয়ানো যায়। কিন্তু উনি এটা কখনো ভাবেন না যে, সত্যের জন্য যারা লড়াই করে, তাদের কোন কিছু দিয়েই কেনা যায় না আর ভয়ও দেখানো যায় না।”

উল্লেখ্য, সরকারের এই সিদ্ধান্ত বিজেপির সেই অভিযোগের দুই সপ্তাহ পর নেওয়া হয়, যেখানে বিজেপি বলেছিল যে রাজীব গান্ধী ফাউন্ডেশনকে চীনের দূতাবাস অকারণে প্রচুর টাকা দান করেছিল। বিজেপির তরফ থেকে এই অভিযোগ লাদাখে চীন সেনা আর ভারতীয় সেনার মধ্যে চলা বিবাদের মাঝে উঠেছিল। আরেকদিকে কয়েকটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে, মনমোহন সিং অর্থমন্ত্রী থাকার সময় কেন্দ্রের থেকে টাকা নিয়ে রাজীব গান্ধী ফাউন্দেশনে দান করতে চেয়েছিলেন। যদিও বিরোধীদের বিরোধিতায় সেটা সম্ভব হয়নি।