Press "Enter" to skip to content

লোকসভায় ভারত-চীন সীমান্ত নিয়ে বলছিলেন অধীর চৌধুরী, আর নাক ডেকে ঘুমাচ্ছিলেন রাহুল গান্ধী!

শেয়ার করুন -

লোকসভায় যখন কংগ্রেসের (Congress) সংসদীয় দলের নেতা অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury) ভারত – চীন সীমান্ত বিবাদ নিয়ে ভাষণ দিচ্ছিলেন, তখন কংগ্রেসের প্রাক্তন প্রধান রাহুল (Rahul Gandhi) গান্ধী সংসদে অধীর রঞ্জন চৌধুরীর পিছনে ঘুমাচ্ছিলেন। অধীর রঞ্জন চৌধুরীর (Adhir Chowdhury) ভাষণের সময় প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী অনেকক্ষণ ধরেই ঘুমাচ্ছিলেন। সেই সময় লোকসভার স্পীকার ওম বিরলাও সংসদে উপস্থিত ছিলেন।

রাহুল গান্ধী কেরলের ওয়ানাড লোকসভা আসন থেকে সাংসদ। উনি এই বছরের লোকসভা নির্বাচন দুটি আসন থেকে লড়েছিলেন। কিন্তু ওনার পারিবারিক আসন উত্তর প্রদেশের আমেঠিতে বিজেপির বর্তমান সাংসদ স্মৃতি ইরানির কাছে হেরে যান। রাহুল গান্ধী এর আগে কংগ্রেসের সভাপতি ছিলেন, আর ওনার মা সনিয়া গান্ধী এখন কংগ্রেসের অন্তরিম সভাপতি।

আর এই কারণে নিজের দলের নেতার লোকসভায় ভাষণের সময় রাহুল গান্ধীর ঘুম নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক সমালোচনা হচ্ছে। অনেকেই ওনার ঘুমের জন্য ওনাকে নিয়ে হাসি ঠাট্টাও করছে।

উপরে আপনি যেই ভিডিও দেখছেন, সেখানে পরিস্কার দেখা যাচ্ছে যে অধীর রঞ্জন চৌধুরীর ভাষণের সময় রাহুল গান্ধী ঘুমিয়ে ছিলেন। যখন অধীর রঞ্জন চৌধুরী নিজের ভাষণ শুরু করেন, তখনই রাহুল গান্ধী ওনার পিছনে বসে গালে হাত দিয়ে ঘুমানো শুরু করেন।