Press "Enter" to skip to content

OMG! মাস্ক পরে খাবারের টেবিলে রাহুল গান্ধী! এ কেমন খাওয়া প্রশ্ন করছে সবাই

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধীর কোনও না কোনও বক্তব্য ভাইরাল হয়। বিশেষ করে ওনার কিছু আজগুবি বয়ান সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়, আর বিজেপির তরফ থেকে রাহুল গান্ধীকে সেই বয়ান নিয়ে কটাক্ষ করা হয়। এবারও সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধীর একটি ছবি ভাইরাল হচ্ছে। যেখানে ওনাকে মাস্ক পরে খাবারের টেবিলে বসে থাকতে দেখা গিয়েছে।

রাহুল গান্ধীর এই ছবিটি তামিলনাড়ুর বলে জানা গিয়েছে। দিন কয়েক আগে তিনি তামিল নাড়ুতে পোঙ্গাল উৎসবে অংশ নিয়েছিলেন, আর সেখান তামিলনাড়ুর ঐতিহাসিক জালিকাট্টু খেলাও দেখেছিলেন। এরপর তিনি কংগ্রেসের সাধারণ কর্মীদের সাথে বসে দুপুরের খাবার খান। আর সেখানকারই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

অনেকেই রাহুল গান্ধীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলছেন যে, একজন ব্যক্তি কীভাবে মাস্ক পরে খাবার খান? অনেকেই সেই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান মিম বানাচ্ছেন। ছবিতে দেখা গিয়েছে যে, রাহুল গান্ধী খাবারের টেবিলে বসে পাশে বসে থাকা মহিলাদের সাথে কথা বলছেন। ওনার হাত এঁটো সেটাও স্পষ্ট বোঝা যাচ্ছে। আর সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রলের বাহার।

যদিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রাহুল গান্ধীর এই ছবিটি অর্ধসত্য। কারণ উনি খাবার খাওয়ার পর পাশে বসে থাকা মহিলাদের সাথে কথা বলার চেষ্টা করছিলেন। তবে ওনার হাত যে এঁটো ছিল এটা সত্যি। কিন্তু তিনি মাস্ক পরে খান নি। এমনকি সেভাবে খাওয়াও সম্ভব না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি সত্যতা যাচাই করতে গিয়ে যেই ভিডিও আমরা পেয়েছি, সেটা আপনাদের সামনে তুলে ধরলাম।