নতুন খবরভারতবর্ষ

আমার স্ত্রী রাশিয়ান কিন্তু ও হিন্দু ধর্ম আপন করে নিয়েছে, বললেন রাহুল মহাজন

মুম্বাইঃ দেশে চলা ধর্মপরিবর্তনের মামলার মধ্যে বিজেপির নেতা প্রমোদ মহাজনের (Promod Mahajan) ছেলে রাহুল মহাজন (Rahul Mahajan) নিজের তৃতীয় স্ত্রীর ধর্মপরিবর্তন নিয়ে বড় বয়ান দেন। উনি বলেন, ওনার রাশিয়ান স্ত্রী হিন্দু ধর্ম আপন করে নিয়েছেন। জানিয়ে দিই, ৪৫ বছরের রাহুল মহাজন নিজের থেকে ১৮ বছরের ছোট কাজাকিস্তানি মডেল নতালিয়া এলিনাকে বিয়ে করেছেন।

একটি সাক্ষাৎকারে রাহুল মহাজন বলেন, ‘আমরা রেলের দুটি ট্র্যাকের মতো। আমরা একে অপরের মামলায় খুব একটা বেশি হস্তক্ষেপ করিনা, আর একে অপরের স্বাধীনতাকে প্রাধান্য দিই। আমরা একে অপরের থেকে আলাদা না। কিন্তু আমরা দুজন মিলেই সম্পর্ক বাঁচিয়ে রাখার জন্য সামাঞ্জস্য বজায় রাখি।”

রাহুল মহাজন আরও বলেন, ‘আমার স্ত্রী রাশিয়ান, কিন্তু সে হিন্দু ধর্ম আপন করে নিয়েছে আর সবসময় ভগবান শিব এবং মাতা পার্বতীর বিষয়ে আমি ওকে জ্ঞান দিই। আমি সবসময় ওকে বলি যে, স্বামী আর স্ত্রীর সম্পর্ক ভগবান শিব আর পার্বতীর মতো হওয়া উচিৎ। আমি ওকে গীতার পাঠ করাই আর আমরা দুজনে অনেক পুরান পড়ি। আমার হিসেবে সবার একজন যোগ্য সঙ্গী আর পরিবারের সঙ্গ পাওয়ার জন্য ভাগ্যের দরকার।”

জানিয়ে দিই, রাহুল মহাজন বিগবস শোয়ে কাজ করেছেন। সিজন ২-এ তিনি প্রতিযোগী ছিলেন বিগবসে। বরত্মানে বিগবস ১৪ সিজনের ৫ ডিসেম্বরের এপিসোডে ওনাকে দেখা যায়। রাহুল মহাজন ২০১৮ সালে নতালিয়া এলিনাকে বিয়ে করেন। এটি ওনার তৃতীয় বিয়ে ছিল। উনি এর আগে শ্বেতা সিং আর ডিম্পি গাঙ্গুলিকে বিয়ে করেছিলেন। তবে তাদের সাথে সম্পর্ক টেকেনি।

Related Articles

Back to top button