Press "Enter" to skip to content

মহারাষ্ট্রে খুব তাড়াতাড়ি উদ্ধব সরকারের পতন হবে! মন্তব্য করে জল্পনা বাড়ালেন রাজ ঠাকরে

শেয়ার করুন -

মুম্বাইঃ মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (Maharashtra Navnirman Sena) প্রধান রাজ ঠাকরে (Raj Thackeray) শুক্রবার বলেন, শিবসেনা, এনসিপি আর কংগ্রেসের মহাজোটের সরকার বেশিদিন চলবে না কারণ ক্ষমতায় সহযোগী দল গুলোর মধ্যে একতার অভাব আছে। উনি করোনা নিয়ে বলেন, এই রোগ নিয়ে মানুষের মনে যেই ভয় আছে, সেটিকে দূর করার দরকার আগে।

রাজ ঠাকরে বলেন, ‘আমার মনে হয় না যে এই সরকার আর বেশিদিন চলবে। কিন্তু আমি চাই না এই সরকারকে ভেঙে দেওয়া হোক। কিন্তু যেই সরকারে কোন একতা নেই, সহযোগী দল গুলোর মধ্যে সামাঞ্জস্য নেই, তাঁরা একে অপরের সাথে পরামর্শ করে না, সেই সরকার বেশি দিন পর্যন্ত থাকেনা। একটি মারাঠি সংবাদ মাধ্যমে তিনি এই কথা জানান।

করোনা মহামারীতে মাস্ক না পরা নিয়ে ওনাকে প্রশ্ন করা হলে উনি বলেন, মাস্ক পরার দরকার নেই। জানিয়ে দিই, করোনার নিয়ে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে দ্বারা ডাকা সর্বদলীয় বৈঠকে উনি মাস ছাড়াই গেছিলেন। আর এই নিয়ে অনেক বিতর্কও হয়েছিল। উনি বলেন, আমি সেই বৈঠকেও মাস্ক পরেছিলাম না, আর এরপরেও পরিনি। যদিও ঠাকরে বলেন, সরকার দ্বারা জারি করা গাইডলাইন পালন করা উচিৎ আর সতর্কতা অবলম্বন করা উচিৎ।

ঠাকরে শুক্রবার বলেন, বৈশ্বিক মহামারী করোনার মধ্যে অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো করার কোন দরকার নেই। উনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক হলে এরকম অনুষ্ঠান আয়োজন করা যেতে পারে। রাম মন্দিরের জন্য ভূমি পুজোর আয়োজন আগস্ট মাসের পাঁচ তারিখ করা হয়েছে। রাজ ঠাকরে ওই দিন মহারাষ্ট্র সরকারের ই-ভূমি পুজো আয়োজনের প্রস্তাবও খারিজ করে দেন।