Press "Enter" to skip to content

ওয়াইসিকে শুয়োরের মাংসের সুস্বাদু বিরিয়ানি খাওয়ানোর অফার দিলেন বিজেপির বিধায়ক রাজা সিং

শেয়ার করুন -

হায়াদ্রাবাদঃ হায়াদ্রাবাদে (Hyderabad) আগামী কিছুদিনের মধ্যেই পুরসভার নির্বাচন হতে চলেছে। আর এরমধ্যে AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে (Asaduddin Owaisi) মানুষের মধ্যে গিয়ে বিতর্কিত বয়ান দিতে দেখা যাচ্ছে। উনি প্রচারের সময় জনতাকে বলেন, বিজেপির নেতারা ফাস্ট্রেশনে ভুগছে তাঁদের আলহামদুলিল্লাহ্‌ হোটেলে গিয়ে বিরিয়ানি খাওয়া উচিৎ। জানিয়ে দিই, ওই হোটেল গোরুর মাংসের বিরিয়ানি এবং অন্যান্য খাবারের জিনিশ বানানোর জন্য বিখ্যাত।

এবার ওয়াইসির এই বিতর্কিত মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির একমাত্র বিধায়ক রাজা সিং (T. Raja Singh)। উনি ওয়াইসিকে শুয়োরের মাংসের বিরিয়ানি খাওয়ার জন্য আমন্ত্রণ করেছেন। একটি ভিডিওতে ওনাকে বলতে শোনা যাচ্ছে যে, ‘AIMIM এর সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি পুরনো শহরে দলের প্রচারে মত্ত আছেন, আর নির্বাচনী প্রচারে গিয়ে তিনি বলেন, বিজেপির নেতারা ফাস্ট্রেশনে ভুগছে আর তিনি বিজেপির নেতাদের বিরিয়ানি খাওয়ার পরামর্শ দিচ্ছেন।”

রাজা সিং আরও বলেন, ‘ওয়াইসি যেই হোটেলের নাম নিয়েছে বিরিয়ানি খাওয়ার জন্য। সেখানে গোরুর মাংসের বিরিয়ানি হয়, আর তিনি বিজেপিদের বলছে বিফ বিরিয়ানি খাও। তাহলে আমিও আসাদউদ্দিন ওয়াইসিকে বলতে চাই যে ফাস্ট্রেশনে কে আছে, সেটা তোমার দেওয়া বয়ানেই বোঝা যায়। বিজেপি কখনো কারোর ভাবনাকে আঘাত করেনা। কিন্তু তোমার এই স্বভাব আছে যে, নির্বাচনের সময় মানুষকে উস্কানো আর বাজে বাজে শব্দের ব্যবহার করা।”

রাজা সিং বলেন, ‘আমাদের কাছেও বাল্মীকি সমাজের ভাই-বন্ধু আছে, তাঁরাও হোটেল চালায় আর খুব সুন্দর বিরিয়ানি বানায়। একবার ওদের বিরিয়ানি খেয়ে দেখো, ওরাও অনেক টেস্টি বিরিয়ানি বানায়।” জানিয়ে দিই, হায়দ্রাবাদের বাল্মীকি সমাজের বিরিয়ানির দোকানে শুয়োরের মাংসের বিরিয়ানি বানানো হয়।