Press "Enter" to skip to content

ধর্ষককে অন দ্য স্পট শাস্তি, বাড়িতে ঢুকে বেধড়ক মার অভিযুক্তকে

শেয়ার করুন -

আলওয়ারঃ ধর্ষণের মামলা দিনদিন বৃদ্ধি পাচ্ছে ভারতে। এরকমই এক ঘটনা ঘটে গেল রাজস্থানের আলওয়ার জেলায়। সেখান থেকে এক ১৯ বছরের যুবতীকে ধর্ষণের মামলা সামনে আসছে। জেলার থানাগজী এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই প্রতিবেশীরা অভিযুক্ত যুবক আর তাঁর পরিজনদের উপর হামলা করে। স্থানীয়দের হামলায় অভিযুক্ত যুবক, অভিযুক্তের মা, ভাই সমেত মোট পাঁচজন আহত হয়। পাঁচজনের মধ্যে একজনের অবস্থা শোচনীয়।

আহত যুবক আর তাঁর ভাইকে জয়পুরে রেফার করে দেওয়া হয়েছে। দুজনের আপাতত জয়পুরের সওয়াই মানসিং হাসপাতালে চিকিৎসা চলছে। ঘটনার খবর পাওয়ার পর আলওয়ার জেলার পুলিশ সুপার তেজস্বী গৌতম ঘটনাস্থলে পৌঁছান। তিনি পরিস্থিতির পর্যালোচনা করেন। আপাতত এলাকায় প্রচুর পরিমাণে পুলিশ মোতায়েন আছে।

নির্যাতিতার মা বলেন, বুধবার সকালে মেয়ে বাথরুমে যাওয়ার জন্য বাইরে গেলে প্রতিবেশী যুবক তাঁকে ধর্ষণ করে। ঘটনাটি জানার পরে তাঁরা আসামির বাড়িতে গেলে অভিযুক্তের পরিজনেরা ঝগড়া শুরু করে। পরে উভয় পক্ষের মধ্যে বিতর্ক বেড়ে যায়।

এরপর দুই পক্ষের মধ্যে খুনি সংঘর্ষ বাঁধে আর পাথরবাজি শুরু হয়। শোনা যাচ্ছে যে, এই ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা লাঠি-ডাণ্ডা দিয়ে অভিযুক্ত পক্ষকে বেধড়ক মারধর করে।