নতুন খবরভারতবর্ষ

সুশান্ত সিং একটা ছোটো খাটো অভিনেতা, ওর জন্য এত হৈহট্টগোল কিসের: রাজদীপ সারদেশাই, সাংবাদিক

সংবিধান অনুযায়ী ন্যায় সবার জন্য, সেটা ধনী হোক বা গরিব, প্রভাবশালী ব্যাক্তি হোক বা সাধারণ মানুষ। কিন্তু সাংবাদিক রাজদীপ সারদেশাই এমন নিয়মকে অস্বীকার করার ইঙ্গিত দিয়েছেন। সুশান্ত সিং রাজপুতকে ১৪ জুন হত্যা করা হয়েছিল কিন্তু তথ্য যাচাই না করে আত্মহত্যা বলে খবর ছড়িয়ে দেওয়া হয়।

এরপর দেশজুড়ে CBI তদন্তের দাবি উঠলে রাজদীপ সারদেশাই তার বিরোধ করেন। কিন্তু শেষমেষ জনগণের চাপে ও বিহারের রাজ্য সরকারের সুপারিশের দরুন মামলা CBI এই হাতে তুলে দেওয়া হয়। তবে এখন সুশান্তের পক্ষে যারা ন্যায় চেয়েছেন তাদের উপর আক্রোশ প্রকাশ করেছেন রাজদীপ সারদেশাই।

রাজদীপ সারদেশাই বলেছেন, সুশান্ত সিং রাজপুত একজন ছোটো খাটো অভিনেতা ওর জন্য এত হয় হট্টগোল কিসের! রাজদীপ সারদেশাই জনগণের উপর আক্রোশ প্রকাশ করেছেন কারণ জনতা সুশান্তের জন্য ন্যায় চেয়েছে। রাজদীপ সারদেশাই এর মতে ন্যায় শুধু প্রভাবশালী ব্যাক্তিদের জন্য। প্রসঙ্গত, কয়েকদিন আগে প্রধানমন্ত্রী মোদী ইংরাজি জানেন না ইত্যাদি বলে কটাক্ষ করেছিলেন রাজদীপ সারদেশাই।

জানিয়ে দি, রাজদীপ সারদেশাই নিজের বিতর্কিত মন্তব্যের জন্য বার বার চর্চার বিষয় হয়ে থাকেন। কিছুদিন আগেই রাজদীপ বলেছেন, রাম মন্দির নিয়ে আনন্দ পরে করবে আগে বাবরি মসজিদ ভাঙা হিন্দুদের জেলে ঢোকাও। শুধু এই নয়, এর আগে রাজদীপ সারদেশাই নিজের ভুল ভাল মন্তব্যের জন্য প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর কাছে লাইভ টিভিতে ধমক খেয়েছিলেন।

Back to top button
Close