নতুন খবরভারতবর্ষ

সাসপেন্ড হওয়ার পর ইন্ডিয়া টুডে থেকে ইস্তফা দিলেন রাজদীপ সারদেশাই: রিপোর্ট

ইন্ডিয়া টুডে রাজদীপ সারদেশাইকে দুই সপ্তাহের জন্য অফ এয়ার করেছে। একই সাথে ইন্ডিয়া টুডে রাজদীপ সারদেশাই এর এক মাসের স্যালারি কাটার সিদ্ধান্ত নিয়েছে। ইন্ডিয়া টুডে ম্যানেজমেন্টের এমন পদক্ষেপের পর রাজদীপ ইন্ডিয়া টুডে সংস্থা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সূত্রের খবর অনুযায়ী, ভুয়ো খবর পরিবেশন করার অভিযোগ থাকা সাংবাদিক রাজদীপ সারদেশাই তার উপর হওয়া অ্যাকশন নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। যার পর তিনি ইন্ডিয়া টুডে সংস্থাকে ইস্তফা প্রদান করেছেন।

সূত্রের দাবি, “রাজদীপ সারদেশাই একজন বরিষ্ট সাংবাদিক, এক মাসের স্যালারি কেটে নেওয়ার সিদ্ধান্ত উনাকে অপমানিত বোধ করিয়েছে। যে কারণে উনি ইস্তফা দিয়েছেন।” এছাড়াও রাজদীপকে ২ সপ্তাহের জন্য অফ এয়ার করা হয়েছে। অর্থাৎ রাজদীপ সারদেশাইকে ইন্ডিয়া টুডে ব্রডকাস্ট করবে না তথা টিভির পর্দায় দেখাবে না। যা রাজদীপের জন্য অত্যন্ত লজ্জাজনক।

 

সংস্থার এমন সিদ্ধান্তের কারণে উনি ইস্তফা দিয়েছেন বলে খবর আসছে। উল্লেখ্য, উক্ত সাংবাদিক কৃষক আন্দোলন নিয়ে একটি ভুয়ো খবর ছড়িয়েছিল। ভুয়ো খবরে উনি বলেছিলেন যে এক কৃষক পুলিশের গুলিতে মারা গেছে।

অন্যদিকে খবরের আসল সত্যতা এই যে, কৃষক তীব্রগীতিতে ট্রাক্টর চালাচ্ছিল, হটাৎ ট্রাক্টর প্লাটি খেয়ে যায় যার জন্য কৃষক মারা যায়। তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার রাজদীপ সারদেশাইয়ের উপর ভুয়ো খবর ছড়ানোর অভিযোগ ওঠে এসেছে।

Related Articles

Back to top button