নতুন খবরপশ্চিমবঙ্গ

অমিত শাহের ডাকে আজই দিল্লী যাচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায়

কলকাতাঃ গতকাল রাত ১১ টায় BSF এর বিশেষ বিমানে করে কলকাতায় নামার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র অমিত শাহের। রাতে নিউটাউনের হোটেলে রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের সাথে বৈঠক করার কথা ছিল ওনার। কিন্তু দিল্লীতে ইসরায়েলের দূতাবাসের সামনে বিস্ফোরণের পর অমিত শাহের সমস্ত কর্মসূচি ভেস্তে যায়। ওনার বঙ্গ সফর বাতিল হয়ে যায়।

ওনার বঙ্গ সফরের দ্বিতীয় দিনে হাওড়ার ডুমুরজলায় বিজেপির একটি যোগদান মেলা হওয়ার কথা ছিল। সেই যোগদান মেলায় তৃণমূলের তাবড় তাবড় নেতারা যোগদান করবেন বলে জানা গিয়েছিল। ওই যোগদান মেলায় রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়েরও যোগ দেওয়ার কথা ছিল।

যেহেতু অমিত শাহ রাজ্য সফরে আসছেন না, সেহেতু হাওড়ার যোগদান মেলা থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেওয়া হচ্ছে না। আর ইতিমধ্যে খবর পাওয়া যাচ্ছে যে, আজই বিশেষ বিমানে করে দিল্লী যাচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

অমিত শাহের সঙ্গে ওনার ফোনে কথাও হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। তবে ওনার সঙ্গে আর কেউ যাচ্ছেন কি না, সেটা এখনো জানা যায়নি। উনি দিল্লীতে বিজেপির সদর দফতরে অমিত শাহের হাত ধরে আজ গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন বলে খবর।

Related Articles

Back to top button