নতুন খবরভারতবর্ষ

সন্ত্রাসমুক্ত নির্বাচন হবে বাংলায় আশ্বস্ত করলেন অমিত শাহ, রাজীব বললেন আমরাও প্রস্তুত

নয়া দিল্লীঃ আজ কলকাতা থেকে দিল্লী উড়ে গিয়ে অমিত শাহের বাসভবনে ওনার সাথে সাক্ষাৎ করেন তৃণমূলের বিদ্রোহী নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ওনার সাথে ছিলেন বৈশালী ডালমিয়া, রথীন চট্টোপাধ্যায়, প্রবীর ঘোষাল, পার্থসারথি চট্টোপাধ্যায় এবং অভিনেতা রুদ্রনীল ঘোষ।

সোনার বাংলা গড়ার লক্ষ্যে, প্রতিটি মানুষের কাছে সার্বিক উন্নয়ন পৌঁছে দেওয়ার লক্ষ্যে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানান রাজীব বন্দ্যোপাধ্যায়। আরেকদিকে, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ সদ্য বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়কে আশ্বস্ত করেছেন যে, এবার বাংলায় সন্ত্রাসমুক্ত নির্বাচন হবে।

আগামীকাল থেকেই বিজেপির হয়ে কোমর বেঁধে মাঠে নামবেন বলে জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, আজ অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগ দিলেও আগামীকাল হাওড়ার ডুমুরজলা থেকে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দেবেন তৃণমূলের বিদ্রোহীরা।

আজ অমিত শাহ সবাইকে বিজেপির উত্তরীয় পরিয়ে দিয়েছেন, আর আগামীকাল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি সবার হাতে বিজেপির পতাকা তুলে দেবেন। রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, আগামীকাল বিজেপির যোগদান মেলায় অনেক অভিনেতা যোগ দেবেন। আরেকদিকে বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা রুদ্রনীল বলেছেন তিনি মাঠে নেমে কাজ করার জন্য প্রস্তুত।

Related Articles

Back to top button