নতুন খবরভারতবর্ষ

মোদী সরকার ভারতকে ম্যাচ হারিয়েছে, ওরা দেশে বিতর্ক তৈরি করতে চাই: রাকেশ টিকেত, কৃষক নেতা

স্বয়ংকে কৃষক নেতা মনে করা রাকেশ টিকায়েত এখন নিজেকে ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবেও সমাজের সামনে পরিবেশন করতে শুরু করেছেন। সম্প্রতি ভারত পাকিস্তানের মধ্যে হওয়া টি-টোয়েন্টি ম্যাচ নিয়ে তিনি বড়ো বক্তব্য দিয়েছেন। ভারত পাকিস্তানের মধ্যে হওয়া ম্যাচের প্রসঙ্গে বলতে গিয়ে তিনি ভারত সরকারকে টেনে এনেছেন।

কৃষাণ ইউনিয়নের প্রবক্তা রাকেশ টিকেট বলেছেন, সরকার জেনে বুঝে ভারতকে ম্যাচ হারিয়েছে যাতে দেশের মধ্যে বিতর্ক ছড়িয়ে পড়ে। রবিবারে ভারত পাকিস্তানের মধ্যে হওয়া ম্যাচে ভারতের টিমকে হারের মুখ দেখতে হয়েছে। এ নিয়ে অনেকে নিজের নিজের প্রতিক্রিয়া দিচ্ছেন। কেউ কেউ বিষয়টিকে সাধারণ হার বলেছে আবার কেউ কেউ খুঁটিনাটি ভুল তুলে ধরেছে।

পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড় ওয়াকার ইউনিস বিতর্কিত মন্তব্য করে বলেছেন, ম্যাচের সেরা দৃশ্য ছিল হিন্দুদের সামনে বসে মোহাম্মদ রিজওয়ানের নামাজ পড়া। অবশ্য পরে এই মন্তব্য নিয়ে বিরোধিতা উঠতেই ওয়াকার ইউনিস ক্ষমা চেয়ে নেন। এদিকে মিডিয়ায় মুখোমুখি হয়ে BKU প্রবক্তা রাকেশ টিকায়েত বিচিত্র মন্তব্য করে বসেছেন।

রাকেশ টিকায়েত বলেছেন, “সরকার জেনে বুঝে ম্যাচ হারিয়েছে। যাতে হিন্দু মুসলিম কন্ট্রোভার্সি তৈরি হয় এবং পরিস্থিতি অন্যদিকে চলে যায়। এই ম্যাচ হারার ফলে এক পার্টি বেশি করে ভোট টানতে পারবে।” ভারত হারার পর পাকিস্তান জিন্দাবাদ শ্লোগানবাজি বিজেপির লোকজনের দ্বারা করা হয়েছে বলে অভিযোগ তোলেন রাকেশ টিকেত। পাকিস্তান ম্যাচ জেতার পর অনেক জায়গায় আতশবাজি হয়েছে, এমন প্রশ্নের উত্তরে টিকেত বলেন, পটাখাও সরকারের দ্বারা চালানো হচ্ছে। এরা শুধুমাত্র ভোট চাই।

Related Articles

Back to top button