নতুন খবরভারতবর্ষ

“রাম মন্দির ট্রাস্টের উপর প্রশ্ন তোলা ব্যাক্তি পার্টির টাকা চুরি করেন”- সঞ্জয় সিংকে আক্রমন তারই পার্টির নেতার

আম-আদমি পার্টির নেতা সঞ্জয় সিং অভিযোগ তুলেছেন যে রাম মন্দির ট্রাস্ট দুর্নীতি করেছে। সঞ্জয় সিংয়ের অভিযোগ জমি কেনার ক্ষেত্রে রাম মন্দির ট্রাস্ট দুর্নীতি করেছে। সঞ্জয় সিংয়ের অভিযোগের পর কংগ্রেস পার্টি এবং বামপন্থী সমর্থকরাও এই ইস্যুতে চিৎকার করতে লেগে পড়েছে। যারা ভগবান রামকে মানেন না, তারাও হিন্দুদের টাকা নয় ছয় হয়েছে বলে অভিযোগ তুলতে শুরু করেছে।

এখন এই ইস্যুতে সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে মুখর হয়েছে আম-আদমি পার্টির নেতা রতনেশ মিশ্র। AAP ইউথ ব্রিগেডের নেতা রতনেশ মিশ্র দাবি করেছেন যে সঞ্জয় সিং একজন রাম বিরোধী মানুষ। তার আরো দাবি, মন্দির ট্রাস্ট কোনো দুর্নীতি করেনি। রতনেশ মিশ্র অভিযোগ করেন যে, সঞ্জয় সিংহ পার্টি ফান্ডের টাকা চুরি করেন।

রতনেশ মিশ্র মিডিয়া কর্মীদের সাথে কথা বলতে গিয়ে সঞ্জয় সিংহকে রাম দ্রোহী ঘোষণা করেন। উনি বলেন, সঞ্জয় সিং রাম বিরোধী এবং মিথ্যাবাদী নেতা। ট্রাস্টের কাজের উপর রাজনীতি চমকানো ঠিক নয়। সঞ্জয় সিংহের বক্তব্য সাধারণ মানুষের আস্থার উপর প্রহার।

রতনেশ মিশ্র বলেন, আমি প্রদেশ প্রবক্তা তাই আমার কাছে জেলার অনেক ফোন আসে। আমি জানতে পেরেছি পার্টির যে চাঁদা আসে তা সঞ্জয় সিং এবং তার দালালদের মধ্যেই সীমাবদ্ধ থেকে যায়। পার্টির বাকি সদস্যদের অবধি পার্টির ফান্ডের টাকা পৌঁছায় না। পার্টির ফান্ডের টাকায় পতাকা, ব্যানার কেনা হয়। কিন্তু আমাদের ক্ষেত্রে ওই টাকা পার্টির সদস্যদের অবধি পৌঁছায় না।

Related Articles

Back to top button