নতুন খবরভারতবর্ষ

যখন দিল্লীতে আগুন লেগেছিল, তখন দিল্লী পুলিশ ধর্ম জিজ্ঞাসা করে সাহায্য করেনিঃ নরেন্দ্র মোদী

দিল্লীর রামলীলা ময়দানে (Ram Leela Maidan) ভারতীয় জনতা পার্টি দ্বারা আয়োজিত ধন্যবাদ র‍্যালির (Dhanyavad Rally) ভাষণে ধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) বলেন, পুলিশ না ধর্ম দেখে, আর না জাত। প্রধানমন্ত্রী মোদী বলেন, পুলিশ না দিন দেখে, না রাত। তাঁরা জনতার সাহায্যের জন্য সবসময় প্রস্তুত থাকে। প্রধানমন্ত্রী মোদী বলেন, দেশ স্বাধীন হওয়া পর ৩৩ হাজার পুলিশ শান্তির জন্য নিজের জীবন দিয়ে দিয়েছেন। এটা কোন ছোট পরিসংখ্যান না।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আরও বলেন, কিছুদিন আগে যখন দিল্লীর আনাজ মান্ডিতে আগুন লেগেছি, দিল্লী পুলিশ সাহায্যের জন্য এগিয়ে গেছিল, তখন তাঁরা কারোর কাছে ধর্ম আর তাঁর জাত জিজ্ঞাসা করে তাঁদের সাহায্য করেনি। কিন্তু সেই পুলিশের উপরেই যখন হামলা হয়, তখন বিরোধীরা চুপ করে বসে থাকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দিল্লী পুলিশের জন্য শহীদ অমর রহে স্লোগান দেন, আর দিল্লী পুলিশ জিন্দাবাদের স্লোগান দেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, আজ যারা কাগজ আর সার্টিফিকেটের নামে মুসলিমদের মধ্যে ভ্রম সৃষ্টি করছে, তাঁদের মনে রাখা উচিৎ যে, আমরা গরিবদের কল্যাণের জন্য যোজনার লভ্যার্থীদের বাছাই করার সম্য কোন কাগজ চাইনি। আমি জানি যে, কংগ্রেস আর তাঁর সঙ্গীরা মিলে দেশকে বিভক্ত করার রাজনীতি করছে। আর তাঁরাই দেশে অশান্তি সৃষ্টি করার জন্য মানুষকে ভুল বোঝাচ্ছে আর মানুষের মধ্যে গুজব ছড়াচ্ছে। দয়া করা দেশের স্বার্থে এরকম রাজনীতি বন্ধ করুণ।

নরেন্দ্র মোদী বলেন, বিক্ষোভের নামে ট্রেনে হামলা হয়েছে, স্কুল বাসে হামলা হয়েছে, মোটর সাইকেল, গাড়ি, ছোট ছোট দোকান জ্বালিয়ে দেওয়া হয়েছে, ভারতের নিষ্ঠাবান ট্যাক্সপেয়ার্স দের টাকায় বানানো সরকারি সম্পত্তি নষ্ট করা হয়েছে। এত কিছুর পর এদের আসল উদ্দেশ্য কি, সেটা দেশের মানুষ জানতে পেরেছে।

নরেন্দ্র মোদী বলেন, আমি তাঁদের বলছি, মোদীকে দেশের জনতা সর্বোচ্চ আসনে বসিয়েছে, যদি আপনাদের পছন্দ না হয়, তাহলে আপনি মোদীকে গালাগালি দিন, বিরোধিতা করুণ, মোদীর কুশপুতুল জ্বালান। কিন্তু মোদী বিরোধিতার নামে দেশের সম্পত্তি জ্বালাবেন না। গরিবদের বাহন জ্বালাবেন না, গরিবদের ঘরবাড়ি জ্বালাবেন না।

 

Related Articles

Back to top button