নতুন খবরভারতবর্ষ

গেরুয়া গামছা নিয়ে হিজাবের প্রতিবাদ করা ছাত্রদের হিন্দু টেরোরিস্ট বলেছিলেন সাংবাদিক রানা আয়ুব! দায়ের হলো FIR

হিজাব বিতর্ক নিয়ে দেশে তোলপাড় অবস্থা। দেশের সব প্রান্ত থেকে গুণীজন সহ সাধারণ মানুষ শিক্ষা
প্রতিষ্ঠানে বোরখা পরে আসা নিয়ে প্রতিবাদ জানাই এবং স্কুল ও কলেজের পড়ুয়ারাও প্রতিবাদ হিসেবে গেরুয়া গামছা গলায় নিয়ে হিজাবের তীব্র প্রতিবাদ জানাই। কিন্তু সেই বিতর্কে হিন্দু ছাত্র ও গেরুয়া পতাকাকে অসম্মান করে তাদের জঙ্গি বলে আখ্যা দেন সাংবাদিক রানা আয়ুব।

কিছুদিন আগে বিবিসি কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন হিন্দু ছাত্ররা বোরখার পরার প্রতিবাদ করছে তারা আসলে এক একটি জঙ্গি গোষ্ঠী। তাকে সাক্ষাৎকার দেবার সময় দেখা যায় খুবই রাগের সাথে তিনি বলেন হটাৎ করে কিছু হিন্দু ছেলের দল আসলো তারপর তারা স্কুলের মধ্যে গেরুয়া পতাকা উত্তোলন করলো এটাই একটি জঙ্গির পরিচয়। তিনি বলেন কেনই বা হিন্দু ছেলেরা গেরুয়া পতাকা উত্তোলন করলো?এর মানে কি!!

ভিডিও টি সোশ্যাল মিডিয়া তে আসার পর প্রচুর ভাবে ছড়িয়ে পড়ে। আশুতোষ দুবে নামক একজন আইনজীবী রানা আয়ুব এর নামে রিপোর্ট লেখায় যে মুম্বাই এর এক পুলিশ স্টেশনে। তিনি তার অনলাইন রিপোর্ট এ বর্ণনা দেন কিভাবে হিন্দু ছেলেদের ও হিন্দু ধর্ম কে বিশ্বের কাছে ছোট করা হচ্ছে। যা আজকের দিনে খুব লজ্জাজনক। এতে ধর্মে আঘাত আসতে পারে বলে তিনি মনে করেন।

ওয়াশিংটন পোস্টের কলামিস্ট একটি নিউজ সম্প্রচরণ করেছিল, সম্প্রতি কোভিড -১৯ অনুদানের নামে 1.77 কোটি টাকার আর্থিক জালিয়াতির জন্য তার সম্পদ বাজেয়াপ্ত করা হয়েছিল। কিন্তূ সাক্ষাৎকারে তিনি সেইসব কথা একবারও তুলেনি বরং তার হিন্দু ধর্মের প্রতি ঘৃণা বারবার ফুটে উঠেছে।

Related Articles

Back to top button