Press "Enter" to skip to content

গেরুয়া শিবিরে নাম লেখালেন আদিত্য বিড়লা গ্রুপের সিনয়র ভাইস প্রেসিডেন্ট রঞ্জন ব্যানার্জী

শেয়ার করুন -

কলকাতাঃ আদিত্য বিড়লা গ্রুপের সিনয়র ভাইস প্রেসিডেন্ট রঞ্জন ব্যানার্জী আজ বুধবার বিজেপিতে যোগ দেন। উনি বিজেপিতে যোগ দেওয়ার পর বলেন, ‘রাজ্যবাসীর সেবা করার জন্য আমাকে এই সুযোগ দেওয়ায় আমি বিজেপিকে ধন্যবাদ জানাই। আমাদের এখানে শিল্প নিয়ে আসা দরকার যাতে লোকেরা কর্মসংস্থান পেতে পারে।” রঞ্জন ব্যানার্জীর হাতে দলীয় পতাকা তুলে দেন মুকুল রায়।

আরেকদিকে আজ তৃণমূল কংগ্রেসে ভাঙনের প্রক্রিয়া অব্যাহত। আজ শান্তিপুরের তৃণমূল বিধায়ক অরিন্দম ভট্টাচার্য দিল্লীতে গিয়ে ভারতীয় জনতা পার্টির সদস্যতা গ্রহণ করেন। বিধায়কের এহেন সিদ্ধান্তে বেজায় চাপে শাসক দল। নির্বাচনের আগে এটি একটি বড় ধাক্কা হিসেবে ধরে নেওয়া হচ্ছে শাসক দলের জন্য। কিছুদিন আগেই নদিয়ার রানাঘাটে একটি সভা করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এরপরেও কি করে দলীয় বিধায়ক বিজেপিতে নাম লেখালেন সেটা নিয়ে উঠছে প্রশ্ন।

জানিয়ে রাখি, অরিন্দম ভট্টাচার্য কংগ্রেসের টিকিটে ২০১৬ এর নির্বাচনে জিতেছিলেন। এরপর তিনি আবার তৃণমূল কংগ্রেসে যোগ দেন। আর এখন ঠিক ভোটের মুখে তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

এছাড়াও আজ অনুব্রতর দুর্গে তৃণমূলে বড়সড় ভাঙন দেখা দিয়েছে। সেখান বিজেপির সংখ্যালঘু মোর্চার সভাপতি সামাদ সেখ এর নেতৃত্বে জেলার নানান প্রান্ত থেকে ১২০০ জন মানুষ তৃনমূল কংগ্রেস ছেড়ে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কর্মী-সমর্থকদের হাতে দলীয় পতাকা তুলে দেন তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন বিজেপি সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলী হোসেন।