অপরাধনতুন খবর

আসামিদের ছাড়তেই হবে সেই দাবিতে থানায় ঢুকে পুলিশ কর্মীদের পেটাল তৃণমূলীরা!

কলকাতাঃ থানায় ঢুকে পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ারদের মারধরের অভিযোগ উঠল শাসক দল তৃণমূলের (All India Trinamool Congress) বিরুদ্ধে। আজ সকালে সুন্দরবন কোস্টাল থানায় তাণ্ডব চালায় তৃণমূলের কর্মীরা। থানায় ঢুকে যাকেই পেয়েছে, তাঁকেই পিটিয়েছে শাসকদলের কর্মীরা। এরপর থেকেই গোটা এলাকায় ছড়িয়েছে চাপা উত্তেজনা।

প্রাপ্ত খবর অনুযায়ী, বিগত কিছুদিন ধরে গোসাবার তারানগর গ্রাম পঞ্চায়েতে তৃণমূল ও বিজেপির কর্মীদের মধ্যে এলাকা দখল নিয়ে উত্তেজনা চলছিল। আর শনিবার রাতে ওই এলাকার তৃণমূল কর্মীরা চরাও হয় কয়েকজন বিজেপির কর্মীদের উপর। রাতের বেলাতেই থানায় অভিযোগ দায়ের করা হয় বিজেপির পক্ষ থেকে। বেশ কয়েকজন তৃণমূল কর্মীর নামও নেওয়া হয়। বিজেপির অভিযোগের ভিত্তিতে শনিবার রাতেই চারজন তৃণমূল কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

এরপরই তৃণমূলের বাকি কর্মীরা রবিবার সকালে ধরনা দেয় থানার সামনে। প্রথমে তাঁরা বিক্ষোভ দেখায়। এরপর গ্রেফতার হওয়া চার তৃণমূল কর্মীকে নিঃশর্তে মুক্তি করারও দাবি জানায় তাঁরা। পুলিশের পক্ষ থেকে সেই দাবি না মেনে নেওয়ায় আসামীদের থানা থেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা।

পুলিশ কর্মীরা তৃণমূলকে এই কাজে বাধা দিলে, থানা লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে দেয় তাঁরা। এমনকি থানায় ঢুকে অফিসার, সিভিক ভলেন্টিয়ারদেরও মারধর করা হয় তৃণমূলের পক্ষ থেকে। তৃণমূলের হামলায় আহত হন বেশ কয়েকজন পুলিশ এবং সিভিক কর্মী। এই ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা। চারিদিকে টহল দিচ্ছে পুলিশ বাহিনী। অভিযুক্তদের ধরার জন্য চলছে পুলিশের তল্লাশি।

Back to top button
Close