Press "Enter" to skip to content

বড় খবরঃ ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি দেওয়ার জন্য আইন আনছে মোদী সরকার, ঘোষণা করলেন রাজনাথ সিং

শেয়ার করুন -

হায়দ্রাবাদে মহিলা পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডির (Priyanka Reddy) সাথে নৃশংসতার কাহিনী আজ সংসদে উঠেছিল। সমাজবাদী পার্টি থেকে রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন (Jaya Bacchan) এই ঘটনার কড়া নিন্দা করেন, আর দোষীদের সার্বজনীন রুপে মৃত্যুর সাজা দেওয়ার কথা বলেন। মহিলা ডাক্তারের সাথে ধর্ষণ এবং তাঁকে নৃশংস ভাবে পুড়িয়ে মারার ঘটনার পর রাজ্যসভায় জয়া বচ্চন বলেন, এবার সময় হয়ে এসেছে যে, সরকার জনতাকে একটি নিশ্চিত জবাব দিক। উনি বলেন। এইরকম মানুষকে জনতার মাঝে ছেড়ে দিয়ে পিটিয়ে মেরে ফেলা উচিত।

আরেকদিকে বিজেপির (BJP) প্রবীণ নেতা তথা প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং (Rajnath SIngh) বলেন, এই ঘটনার পর গোটা দেশ শোকে ডুবে আছে। সবাই এই ঘটনার পর দুঃখি। দোষীদের কঠোর থেকে কঠোরতম শাস্তি হওয়া উচিত। মহিলাদের বিরুদ্ধে এরকম নরকীয় অপরাধ কমানোর জনু কঠোরতম আইন আনার ব্যাবস্থা করছি আমরা। আমার আবেদন সবাই যেন এই আইনে সহমত হয়।

আরেকদিকে কেন্দ্রীয় গৃহ রাজ্য মন্ত্রী জি কিষাণ রেড্ডি লোকসভায় বলেন, হায়দ্রাবাদ মামলা খুবই গুরু গম্ভীর। সরকার আইনে সংশোধন করার প্রস্তুতি নিচ্ছে।

আপনাদের জানিয়ে রাখি, হায়দ্রাবাদের মহিলা পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডিকে ধর্ষণের পর তাঁকে নির্মম ভাবে হত্যা করে ধর্ষণকারীরা। এই ঘটনা নিয়ে গোটা দেশ উত্তাল। এই ইস্যু নিয়ে আজ সংসদের দুই সদনেই আলোচনা হয়। এছাড়াও সংসদের বাইরেও এই ইস্যু নিয়ে হাঙ্গামা হয়। দেশ জুড়ে এই নৃশংসতার বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন হচ্ছে। এবং দোষীদের কঠোরতম শাস্তির আবেদন করা হচ্ছে।