নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

অমিত শাহ-এর আগে বাংলায় মোহন ভাগবত, একুশের আগে কোমর বেঁধে নামল বিজেপি

কলকাতাঃ রাজ্যে আগামী বছর হতে চলা নির্বাচন নিয়ে ভারতীয় জনতা পার্টির তরফ থেকে জোর প্রস্তুতি শুরু করে দেওয়া হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) ১৯ ডিসেম্বর বাংলার সফরে আসছেন। আর ওনার আগে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (Rashtriya Swayamsevak Sangh) প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat) আজ পশ্চিমবঙ্গে দুই দিনের সফরে আসছেন।

বাংলার সফরে মোহন ভাগবত রাজ্যের যুবকদের সাথে সাক্ষাৎ করবেন। এই সময়ের ভাগবত রাজ্যের সেই যুবকদের সাথে সাক্ষাৎ করবেন যারা মহাকাশ গবেষণা, নাসা, মাইক্রোবায়োলজি, মেডিকেল সায়েন্সের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সাফল্য অর্জন করছেন, আর সাফল্য অর্জনের পরে ভারতে ফিরে এসে মেক ইন ইন্ডিয়া এবং স্বনির্ভর ভারত অভিযানে যোগদান করছেন।

জানিয়ে দিই, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হা’ম’লা’র পর গতকাল অমিত শাহয়ের বাংলা সফরসূচি নির্ধারিত হয়। আগামী ১৯ আর ২০ ডিসেম্বর তিনি পশ্চিমবঙ্গের সফরে আসছেন। সেই সময় তিনি বিজেপির নেতা কর্মীদের নিয়ে বৈঠক করবেন এবং রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করবেন। আশা করা যাচ্ছে যে, অমিত শাহয়ের (Amit Shah) এই সফরে তৃণমূলের (All India Trinamool Congress) অনেক হেভিওয়েটরা বিজেপিতে নাম লেখানে পারেন। সবথেকে বড় নাম আসছে রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর।

Related Articles

Back to top button