নতুন খবরভারতবর্ষ

আমি বেঁচে থাকতে ভারতকে হিন্দু রাষ্ট্র হতে দেব না: রাশিদ খান, কংগ্রেস নেতা

তেলেঙ্গানার কংগ্রেস বিধায়ক রাশিদ খান আরো একবার বিতর্কিত মন্তব্য দিয়েছেন। এবার তিনি হিন্দুরাষ্ট্র তৈরি প্রসঙ্গে RSS (রাষ্ট্রীয় সয়ং সেবক সঙ্ঘ), বিশ্বহিন্দু পরিষদ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে টার্গেট করেছেন। রাশিদ খান বলেন, ‘ভারতকে (India) হিন্দু রাষ্ট্র’ করার স্বপ্ন কখনো পূরণ হবে না।

রাশিদ খান বলেন, ভারতকে হিন্দু রাষ্ট্র হতে দেব না। আমি যতদিন বেঁচে আছি ভারতকে হিন্দু রাষ্ট্র হতে দেব না। নরেন্দ্র মোদী, যোগী আদিত্যনাথ, অমিত শাহ, বজরং দল, VHP, RSS এর ভারতকে হিন্দুরাষ্ট্র করার স্বপ্ন পূরণ হবে না। তেলেঙ্গানার বিজেপি বিধায়ক টি রাজা সিং রাশিদ খানের বক্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দেন।

রাজা সিং বলেন, রাশিদ খানের মতো লোকজন আমাদের প্রেরণা দিচ্ছে ভারতকে হিন্দু রাষ্ট্র করার উদ্যেশ্যে কাজ করার জন্য। রাজা সিং বলেন, “ভারত হিন্দু রাষ্ট্র হওয়ার জন্য প্রস্তুত এবং আমাদের ওই দিকে কাজ করার জন্য প্রেরণা দিচ্ছে রাশিদ খানের বক্তব্য।

উল্লেখ্য, এর আগে রাশিদ খান ওয়াসিম রিজভীর হিন্দু ধর্ম গ্রহন প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য দিয়েছিলেন। রাশিদ খান বলেছিলেন, যে রিজভীর জিভ কেটে আনবে তাকে ২৫ লক্ষ টাকা দেওয়া হবে। জানিয়ে দি, ওয়াসিম রিজভী বলেন ইসলাম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহন করেছেন এবং জিতেন্দ্র ত্যাগী নাম গ্রহণ করেছেন।

Related Articles

Back to top button