Press "Enter" to skip to content

মোদী-শাহের প্রশংসায় মুখরিত হলেন বিখ্যাত শিল্পপতি রতন টাটা! বললেন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর দূরদর্শীতা রয়েছে।

শেয়ার করুন -

দেশের বিখ্যাত শিল্পপতি রতন টাটা (Ratan Tata) মোদী শাহ দুজনকে গর্বের বিষয় বলে উল্লেখ করে সরকারের দৃষ্টিভঙ্গির প্রশংসা করেছেন। এখন, দেশের বিখ্যাত শিল্পপতি ও টাটা গ্রুপের মালিক রতন টাটা মোদী শাহ জুটির প্রশংসা করেছেন। খোলাখুলিভাবে বিখ্যাত শিল্পপতি রতন টাটা মোদী সরকার ও সরকারের বিশেষ কিছু লোকজনের প্রশংসা করেছেন। জানিয়ে দি, গুজরাটে গান্ধীনগরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ স্কিলসের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদীর দর্শনের প্রশংসা করেন রতন টাটা। উনি বলেছেন আমাদের দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও দেশের অন্যান্য লোকজনের দেশকে নিয়ে দূরদর্শিতা রয়েছে। রতন টাটা বলেছেন আমরা সেই সব বিষয়কে নিয়ে গর্ব করতে পারি যা আমাদের কাছে রয়েছে। আমরা সেই সব সরকারের সমর্থন করবো যার এই সরকারের মতো দূরদর্শিতা রয়েছে।

প্রসঙ্গত জানিয়ে দি, রতন টাটা যে শুধু একজন শিল্পপতি তা নয়। দেশের গন্যমান্য লোকজনের মধ্যে পড়েন রতন টাটা। এমনিতে খুব কম শিল্পপতি লোকজনের আদর্শ হয়। তবে রতন টাটা একমাত্র শিল্পপতি যাকে ভারতের লক্ষ লক্ষ যুবক নিজের আদর্শ মনে করে। এর মূল কারণ দেশের প্রতি রতন টাটার নিষ্ঠা। শিল্পপতি হওয়ার সাথে সাথে রতন টাটা দেশের প্রতি যে কার্য করেছেন তা তাকে যুব সমাজের মধ্যে বড়ো সম্মানের জায়গায় করে দিয়েছে।

আর এখন রতন টাটার মতো ব্যাক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও সরকারের অন্যান্য লোকেদের যেভাবে সমর্থন করেছেন তা বেশ লক্ষণীয়। রতন টাটা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর দূরদর্শিতার প্রশংসা করেছেন।

নরেন্দ্র মোদী সরকার ২০১৪ সালে আসার পর থেকে দেশের ভবিষ্যতের জন্য বেশকিছু পরিকল্পনা করেছিল। মোদী সরকার তার দ্বিতীয় টার্মেও দেশের অর্থনীতি ও সমাজ পরিকল্পনার বিষয়ে কাজ শুরু করেছে। সম্ভবত সরকার এই কার্যের বিবেচনা করেই রতন টাটা প্রধানমন্ত্রী মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রশংসা করেছেন।