Press "Enter" to skip to content

বিগত দুই বছর ধরে অসুস্থ অফিসের প্রাক্তন কর্মী, হঠাৎ বাড়িতে দেখা করতে গেলেন রতন টাটা

শেয়ার করুন -

পুণেঃ ভারতের বিশিষ্ট শিল্পপতি রতন টাটা নিজের সরলতা এবং মানবতার জন্য আরও বেশি পরিচিত। সম্প্রতি উনি আরও একবার সেটার প্রমাণ করে দিলেন। রতন টাটার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভাইরাল ছবি দেখে নেটিজেনরা রতন টাটার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। প্রসঙ্গত, রতন টাটা নিজের এক প্রাক্তন কর্মীর শারীরিক অবস্থার খবর নিতে আচমকাই তাঁর বাড়ি পৌঁছে যান।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, কিছুদিন আগে রতন টাটা অফিস স্টাফের থেকে জানতে পেরেছিলেন যে। ওনার এক প্রাক্তন অফিস স্টাফ বিগত দু’বছর ধরে অসুস্থ। নিজের প্রাক্তন স্টাফের অসুস্থতার খবর পেয়ে রতন টাটা নিজেকে আর আটকে রাখতে পারেন নি। তিনি মুম্বাই থেকে পুণে প্রাক্তন কর্মচারীর বাড়িতে তাঁর সাথে সাক্ষাৎ করতে যান।

নিজের বাড়িতে সাক্ষাৎ রতন টাটাকে দেখে অবাক হয়ে যান প্রাক্তন কর্মী। রতন টাটা যে ওনার বাড়িতে পৌঁছে যাবেন, এটা কাকপক্ষীও টের পায়নি। তিনি সরাসরি পুণের সেই সোসাইটিতে চলে যান, যেখানে ওনার অফিসের প্রাক্তন কর্মচারী থাকেন। রতন টাটাকে নিজের বাড়িতে দেখে প্রাক্তন অফিস কর্মী অবাক হয়ে যান। উনি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না যে রতন টাটা নিজে ওনার বাড়ি এসেছেন।

রতন টাটার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই চারিদিকে প্রশংসার বন্যা বইছে। অনেকেই আবার বলছে, আমার তো একটাই মন স্যার, ওটা কতবার জয় করবেন?