নতুন খবরভারতবর্ষ

জোরপূর্বক জয় শ্রী রাম বলানোর অভিযোগ ভুয়ো! মাতালদের সাথে মারপিট হয়েছিল গফফার আহমেদের

সম্প্রতি রাজস্থানের সিকার থেকে এক গুরুতর ঘটনা সামনে এসেছিল। এক অটো চালক অভিযোগ করেছিলেন যে তাকে জোরপূর্বক জয় শ্রী রাম ও মোদি জিন্দাবাদ বলানো হয়েছে। জনসত্তা, আজতাক, নবভারত টাইমস থেকে শুরু করে বাংলার কিছু মিডিয়াও ঘটনাটিকে নিয়ে সমালোচনায় মুখর হতে নেমে পড়েছিল। এই পরিপেক্ষিতে কিছজন হিন্দুত্ববাদীদের হিংসক, দাঙ্গাবাজ বলে নিন্দায় সরব হয়েছিল।

জানিয়ে দি, রাজস্থানের ঘটনাকে ইস্যুকে সোশ্যাল মিডিয়ায় কিছু পুরানো ভিডিও শেয়ার করে ঘটনাকে অতিরঞ্জিত করার চেষ্টাও শুরু হয়েছিল। তবে ঘটনা প্রসঙ্গে নতুন মোড় এসেছে, যা নিয়ে বেশিরভাগ মিডিয়া হাউস মুখে কুলুপ এঁটেছে। আসলে, অতীতে এমন অনেক ঘটনা দেখা গেছে যেখানে এ জাতীয় অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে।

আর এক্ষেতেও এমন ছবি সামনে এসেছে। পুলিশের বক্তব্য অনুযায়ী, কিছু মাতালদের সাথে জর্দা নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন ৫২ বর্ষীয় গফফার আহমেদ। কিন্তু উনি পুলিশের কাছে অভিযোগ করেন যে তাকে জোরপূর্বক জয় শ্রী রাম ও মোদী জিন্দাবাদ বলানো হয়।

পুলিশ তদন্তে নামলে জানতে পারে যে মাতালদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। জোরপূর্বক জয় শ্রী রাম ও মোদী জিন্দাবাদ বলানো হয়েছিল বলে যে খবর ছড়িয়ে পড়েছিল তা এখন অন্য মোড় নিয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি শনিবার যখন গফফার আহমেদ গ্রামের বাড়ি থেকে ফিরছিলেন। সেই সময়েই এই ঘটনা ঘটেছিল, যদিও ১ ঘন্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছিল।

Back to top button
Close