Press "Enter" to skip to content

ফেসবুক করার জন্য নিজের হিন্দু স্ত্রীকে নৃশংস ভাবে হত্যা করল মুসলিম যুবক!

শেয়ার করুন -

রাজস্থানের জয়পুরে এক যুবক তাঁর স্ত্রীকে সারাদিন মোবাইল নিয়েই ব্যস্ত থাকার জন্য অবসাদে হত্যা করে দেয়। অভিযুক্তের স্ত্রী প্রায় সারাদিনই নাকি মোবাইল নিয়ে ব্যস্থ থাকত। অভিযুক্ত আয়াজ আহমেদ আনসারি (২৬) স্ত্রী রেশমা (নয়না মঙ্গলানি) (২২) কে ঘুরতে নিয়ে যাওয়ার জন্য নিয়ে গিয়ে দিল্লী জয়পুর হাইওয়েতে গলা টিপে হত্যা করে দেয়। কেউ যাতে মৃতের পরিচয় না জানতে পারে, সেইজন্য আয়াজ তাঁর স্ত্রীর মাথা আর চেহারা পাথর দিয়ে থেঁতলে দেয়।

পুলিশ অভিযুক্ত আয়াজ আনসারি আহমেদকে গ্রেফতার করে নেয়। পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জানায় যে, স্ত্রীর ফেসবুক অ্যাকাউন্টে ছয় হাজারের বেশি ফলোয়ার্স ছিল, সে সারাদিন মোবাইল নিয়ে ব্যস্ত থাকত। আর সেই জন্য প্রায় দিনই ঝগড়া হত। শেষে আমি বিরক্ত হয়ে তাঁর হত্যা করে দিয়।

অভিযুক্ত জানায়, রবিবার সকালে তাঁর বাপের বাড়ি থেকে ঝামেলা মিটিয়ে দেওয়ার বাহানা দিয়ে তাঁকে ডেকে নিই। এরপর তাঁকে নিয়ে সারাদিন ঘুরি। অন্ধকার হওয়ার পর দিল্লী জয়পুর হাইওয়েতে গিয়ে তাঁর গলা টিপে তাঁকে হত্যা করে দিই।

পুলিশ জানায় এই দম্পতির তিন মাসের একটি পুত্র সন্তানও আছে। পুলিশ জানায়, অভিযুক্ত তাঁর স্ত্রীর উপর অত্যাধিক সন্দেহ করত। আর সেই সন্দেহের বশেই এই কাজ করেছে সে।