Press "Enter" to skip to content

যারা শিবলিঙ্গের পুজো করে তাঁরা সবথেকে বড় নির্লজ্জ! হিন্দু দেব-দেবীদের নিয়ে বিতর্কিত মন্তব্য RJD বিধায়কের

শেয়ার করুন -

পাটনাঃ বিহারের লালু প্রসাদ যাদবের রাষ্ট্রীয় জনতা দলের বিধায়কের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ওই ভিডিওতে দেবী-দেবতাদের নিয়ে ওনাকে বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে। ভিডিওটি জাহানাবাদ জেলার মখদুমপুর বিধানসভা এলাকার RJD বিধায়ক সতীশ কুমারের বলে শোনা যাচ্ছে। ওনাকে ভগবান শিব আর মা দুর্গাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে ওই ভিডিওতে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী ভাইরাল ভিডিওতে RJD জনতাকে জিজ্ঞাসা করছেন হোলিকা কে ছিল? এরপর তিনি নিজেই নিজের প্রশ্নের উত্তর দিয়ে বলেন, হোলিকাকে কয়েকজন মিলে ধর্ষণ করে তাকে জীবন্ত পুড়িয়ে মেরেছিল। আর তাঁর মৃত্যুর দিনটিকে এখন মানুষ হোলি হিসেবে পালন করে। হোলি এমন একটি উৎসব, যেখানে শ্বশুড় আর ভাসুরও ঘরের বৌমাকে রঙ লাগায়।

শুধু তাই নয়, তিনি ভগবান শিবকে নিয়েও আপত্তিজনক মন্তব্য করেন। তিনি বলেন, সমাজের সবথেকে নির্লজ্জ মানুষেরাই শিবলিঙ্গের পুজো করে। RJD এরপর মা দুর্গাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বলেন, সিংহের উপর সওয়ার মাতা দুর্গা শুধু ভারতেই আছে, আর এখানেই ৬ থেকে ৮ বছরের কন্যা সন্তানদের সাথে ধর্ষণ হয়। মা দুর্গা শুধু সিংহের উপর বসে তাহলে কি করছেন?

RJD বিধায়কের বয়ানের পর সেখানকার স্থানীয় মানুষরা ওনার উপযুক্ত শাস্তির দাবিতে রাস্তায় ওনার কুশপুত্তলিকা দাহ করে। শ্রীরাম সেনার সংগঠনের কর্মীরা বিধায়কের বয়ানের নিন্দা করে আর সনাতন ধর্মের মানুষের ভাবাবেগে আঘাত করার অভিযোগ করে। সংগঠনের নেতা ওনাকে বিধায়ক পদ থেকে বরখাস্ত করারও দাবি করেন। জানিয়ে রাখি, আমদের পক্ষে এই ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।