Press "Enter" to skip to content

বাঁশের চটা দিয়েই উঠে যাচ্ছে পিচ, পথশ্রী প্রকল্প নিয়েও কাটমানির অভিযোগ বিজেপির

শেয়ার করুন -

কোচবিহারঃ রাজ্যে অনেকদিন আগেই পথশ্রী প্রকল্পের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় পরিস্কার ভাষায় জানিয়ে দিয়েছেন যে, পথশ্রী প্রকল্পের মাধ্যমে হওয়া রাস্তা কেউ আটকালে অথবে এই প্রকল্পে দুর্নীতি হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তবে ওনার এই হুঁশিয়ারি আদৌ কি কোনও কাজে লাগছে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে একটি পিচের রাস্তা বাঁশের কঞ্চির খোঁচাতেই কাগজের মতো ছিঁড়ে যেতে দেখা যাচ্ছে। ভিডিওটি কোচবিহারের বলে দাবি করা হচ্ছে। ভিডিওতে বলা হচ্ছে যে, ‘গোপালপুর থানেশ্বর থেকে নতুন রাস্তার কাজ শুরু হয়েছে। আর দুদিন আগেই পিচ দেওয়া হয়েছে এর পরেও বাঁশের কঞ্চি রাস্তার ভিতরে যাচ্ছে আর রাস্তার পিচ উঠে যাচ্ছে।”

ভিডিও যে করছে তাকে বলতে শোনা যাচ্ছে যে, রাস্তার কাজ বন্ধ হয়ে গিয়েছে। ভিডিওতে একজন স্থানীয় বাসিন্দাকে হাতে বাঁশের কঞ্চি নিয়ে রাস্তার মধ্যে খোঁচা দিতে দেখা যাচ্ছে। ওনার খোঁচা দেওয়া মাত্রই রাস্তার পিচ কাগজের মতো ছিঁড়ে যাচ্ছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সরকার এবং সরকারি প্রকল্প গুলো নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। জানিয়ে রাখি, এই ভিডিওর সত্যতা যাচাই করা আমাদের পক্ষে সম্ভব হয়নি।