Press "Enter" to skip to content

ভারতের সমস্ত পূর্বপুরুষ হিন্দু ছিলেন, আর এটা হিন্দুদের দেশঃ RSS প্রধান মোহন ভাগবত

শেয়ার করুন -

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (RSS) প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat) বলেন, ভারতের সমস্ত পূর্বপুরুষেরাই হিন্দু ছিলেন। উনি বলেন, ভারত হিন্দুদের দেশ।

Mohan Bhagwat

 

RSS প্রধান মোহন ভাগবত বলেন, ‘শান্তির রাস্তায় আমরা ততদিন চলব, যতদিন আমাদের কাছে ক্ষমতা থাকবে। উনি বলেন, ‘যেসমস্ত দেশকে মহাশক্তি বলা হয়, তাঁরা কি করেছে? তাঁরা অন্য দেশের জমিতে কবজা করে, এই সমস্ত দেশ মানবাধিকার লঙ্ঘন করে, কিন্তু এদের কেউ কিছু বলতে পারবে না, কারণ এরা মহাশক্তিধর দেশ।”

RSS প্রধান মোহন ভাগবত বলে, ‘সঙ্ঘের কাজ ততক্ষণ বুঝতে পারবেন না, যতদিন না আপনি সঙ্ঘকে ঠিক করে বুঝতে পারবেন।” উনি বলেন, আমরা নির্বাচনে জেতার জন্য কাজ করিনা, আমরা দেশ বানানোর জন্য কাজ করি। আমরা ধন্যবাদের আশা না করেই নিজের কাজ করে যাই।” মোহন ভাগবত বলেন, ‘আমরা শুধু দেশকে বড় বানাতে চাই, এছাড়া আমরা কিছুই চাইনা। আমাদের কখনো কিছু পাওয়ার ইচ্ছে ছিল না।”

আপনাদের জানিয়ের রাখি, RSS প্রধান মোহন ভাগবত নিজের দুই দিবসিয় সফরে মোরাদাবাদে গেছে। সর সঙ্ঘচালক মোহন ভাগবত বুধবার মোরাদাবাদে গেছেন। আর সেখানে গিয়ে উনি স্বয়ংসেবকদের উদ্দেশ্যে দেশকে মজবুত করার বার্তা দেন। মোহন ভাগবত জানান, এবার রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের আগামী লক্ষ্য হল দেশে দুই সন্তান আইন চালু করা।