নতুন খবরভারতবর্ষরাজনীতি

হিন্দু মেয়েদের সঙ্গে প্রতারণা করা আর গোহত্যাকারীদের ছাড়ব না! হুঁশিয়ারি বিজয় রুপানির

আহমেদাবাদঃ গুজরাটের (Gujarat) মুখ্যমন্ত্রী বিজয় রুপানি (Vijay Rupani) শুক্রবার বলেছেন, যারা হিন্দু মেয়েদের সঙ্গে প্রতারণা করে, তাঁদের প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে করে, তাঁদের বিরুদ্ধে কড়া অ্যাকশন নিচ্ছে সরকার। বিজয় রুপানি আহমেদাবাদের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এই মন্তব্য করেন। তিনি বলেন, বিজেপি সরকার গোহত্যার সঙ্গে যুক্ত দুষ্কৃতিদের উপরেও কড়া অ্যাকশন নিচ্ছে।

মুখ্যমন্ত্রী রুপানি বলেন, ‘আমাদের সরকার কড়া নিষেধাজ্ঞা সহ নয়া আইন লাগু করেছে। তা গোহত্যার জন্য আইন হোক আর জমি বেদখল হওয়া থেকে রোখার জন্য আইন হোক। আমাদের সরকার দোষীদের কড়া শাস্তি দেওয়ার সঙ্কল্প নিয়েছে। এছাড়াও চেন-স্ন্যাচিং ও লুটপাটের সঙ্গে যুক্ত দুষ্কৃতিদেরও কড়া হাতে দমনের সিদ্ধান্ত নিয়েছে সরকার।”

গুজরাটের মুখ্যমন্ত্রী বলেন, আমরা লাভ জিহাদ রোখার জন্যও আইন লাগু করেছি।। আমরা হিন্দু মেয়েদের ফাঁসিয়ে আর তাঁদের নিয়ে পালানো ভিনধর্মী যুবকদের কড়া হাতে দমন করছি।

উল্লেখ্য, গুজরাটে ধর্মান্তকরণ ও লাভ জিহাদ বিরোধী আইন লাগু হয়েছে। এই আইনে দোষীদের কড়া শাস্তি দেওয়ার নিদান রয়েছে। হিন্দু মেয়ে, মহিলাদের ফাঁসিয়ে বিয়ে করা বা ধর্মান্তকরণের বিরুদ্ধে এই আইন লাগু করেছে রুপানি সরকার।

Related Articles

Back to top button