নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

আসনসোল দক্ষিণে সায়নী না অগ্নিমিত্রা, কি বলছে এক্সিট পোল …

কলকাতাঃ একটি টক শোয়ে ‘জয় শ্রী রাম” স্লোগান নিয়ে শিরোনামে উঠে আসা সায়নী ঘোষ এখন অভিনেত্রী থেকে পলিটিশিয়ান। আসানসোল দক্ষিণে ওনাকে প্রার্থী করার পর থেকেই মাটি কামড়ে পড়েছিলেন তিনি। সপ্তম দফায় আসানসোল দক্ষিণ কেন্দ্রে নির্বাচনের দিনও ওনাকে সারাদিন এদিক থেকে ওদিকে ঘুরে বেরাতে দেখা যায়। অভিনয় জগত থেকে রাজনীতিতে নামা সায়নী যে এক ইঞ্চি জমি ছাড়তে প্রস্তুত নন, সেটা তিনি আগেই বুঝিয়ে দিয়েছিলেন।

কিন্তু কথা হচ্ছে, আসানসোল দক্ষিণ কেন্দ্রে মাটি কামড়ে পড়ে থাকা সায়নীর ভাগ্যের শিকে ছিঁড়বে? নাকি বিজেপির তারকা প্রার্থী অগ্নিমিত্রা পলের উপর ভরসা রাখবে এলাকার বাসিন্দারা? বলে রাখি, আসানসোল বিজেপির দুর্গ বলেই পরিচিত হয়ে উঠেছে। ২০১৪ এবং ২০১৯-এর লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয় পরপর দু’বার বিজয়ী হয়ে মানুষের মনে আলাদা একটা ছাপ ফেলেছেন।

আরেকদিকে, পশ্চিম বর্ধমান জেলাও বিজেপির গড় বলে পরিচিতি পেয়েছে। সেই মতে এবার আসানসোল দক্ষিণ কেন্দ্রে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের সমস্যাও অনেক বেড়েছে। বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী, আসানসোল দক্ষিণ কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াই হলেও কিছুটা এগিয়ে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পল। তবে এখন দেখার বিষয় শেষ হাসি কে হাসে। আর এরজন্য আমাদের দোসরা মে পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

Related Articles

Back to top button