নতুন খবরভারতবর্ষ

পলাতক বিজয় মালিয়ার ভিলা কিনেছিলেন এই অভিনেতা, এবার নিজের হোটেলকে বানালেন কোয়ারেন্টাইন সেন্টার

মুম্বাইঃ করোনা মহামারী থেকে দেশকে উদ্ধার করতে বলিউডের (Bollywood) অনেক নক্ষত্রই সামনে এসেছেন। সালমান খান, শাহরুখ খান, আমির খান থেকে শুরু করে অক্ষয় কুমারের মতো নক্ষত্ররা দান করে অসহায় মানুষদের কাছে সাহায্য পৌঁছে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন। শাহরুখ খান শুধু আর্থিক সাহায্যই না, নিজের অফিসে স্পেস মুম্বাই পুরসভাকে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর জন্য দিয়ে দিয়েছেন।

শাহরুখ খানের পর এমনই কিছু কাজ করে সবার মন জয় করে নিলেন অভিনেতা সচিন জোশি (Sachin Joshi)। উনি নিজের ৩৬ কামরার হোটেলকে কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করার জন্য দিয়েছেন। ওই হোটেলের নাম হল ‘বিটল”। আর এই হোটেল মুম্বাইয়ের বিলাসবহুল এলাকায় অবস্থিত। এর আগে অভিনেতা আর বিখ্যাত ব্যবসায়ী হিসেবে পরিচয় বানানো সচিন জোশি (Sachin Joshi) এর আগে পলাতক মদ ব্যাবসায়ি বিজয় মালিয়ার (Vijay Mallya) গোয়ার হোটেল কিনেছিলেন।

উল্লেখ্য, ভারতীয় স্টেট ব্যাংকের নেতৃত্বে ব্যাংকের গোষ্ঠী বিজয় মালিয়াকে পলাতক ঘোষণা করে তাঁর গোয়ার ‘কিংফিশার ভিলা” কে সচিন জোশির কাছে বিক্রি করে দিয়েছিল। এর আগে ওই ভিলা বিক্রি করার জন্য তিনবার চেষ্টা করা হয়েছিল। এই প্রপার্টি গোয়ার ক্যান্ডোলিম বিচে অবস্থিত আর এই ভিলা ১২,৩৫০ বর্গফুটে ছড়িয়ে আছে। সেই সময় ওই ভিলার দাম ৮১ থেকে ৮৫ কোটি টাকা ছিল। যদিও নিলামে সচিন ওই ভিলাকে ৭৩ কোটিতে কেনেন।

sachin joshi

প্রসঙ্গত, নিজের হোটেলকে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর সিদ্ধান্ত নেওয়ার পর সচিন বলেন, মুম্বাই অনেক ভিড়ভাড় সম্পূর্ণ শহর। এখানে পর্যাপ্ত হাসপাতাল আর বেড নেই। যখন এই মহামারীর জন্য আমদের কাছে সাহায্যের জন্য আবেদন করা হয়, তখন আমিও সাহায্যের জন্য এগিয়ে আসি। আমি মুম্বাই পুরসভাকে সাহায্যের জন্য নিজের হোটেলকে কোয়ারেন্টাইন সেন্টারে বদলে দেওয়ার সিদ্ধান্ত নিই। সম্পূর্ণ বিল্ডিং আর কামরা গুলোকে লাগাতার স্যানিটাইজ করা হচ্ছে, আর স্টাফদেরও সমস্ত সুরক্ষার কথা মাথায় রাখা হয়েছে।

Back to top button
Close