Press "Enter" to skip to content

মহারাষ্ট্রে আশ্রমে ঢুকে দুই সন্ন্যাসীকে হত্যা করল দুষ্কৃতীরা! পালঘরের রেষ কাটতে না কাটতেই আরও একটি হত্যালীলা

শেয়ার করুন -

মুম্বাইঃ শনিবার মহারাষ্ট্রের (Maharashtra) নান্দের (Nanded) আশ্রমে রাতের অন্ধকারে এক সাধু (sadhu) আর তাঁর সহযোগীকে হত্যা করে দুষ্কৃতিরা। শোনা যাচ্ছে যে, ওই সাধুর দেহ আশ্রমের মধ্যেই পাওয়া যায় আর তাঁর সেবকের দেহ আশ্রম থেকে কিছুদূরে পাওয়া যায়। ঘটনার খবর পেতেই পুলিশ দেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাঠিয়ে দেয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

মহারাষ্ট্রের পালঘরে চুরির সন্দেহে দুই সাধুকে পিটিয়ে হত্যা করার মামলা এখনো শান্ত হয়েছিল না। আর এর মধ্যে আরও দুই সাধুকে হত্যা করার মামলা সামনে এলো। সদগুরু শিবাচার্য নিজের শিষ্যদের সাথে নান্দের আশ্রমেই থাকতেন। শনিবার রাতে শিবাচার্যকে হত্যা করে দুষ্কৃতীরা।

এরপর সকালে ওনার আরেক শিষ্য যখন ওনাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে, তখন তৎক্ষণাৎ পুলিশে খবর দেওয়া হয়। ঘটনার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মামলার তদন্ত শুরু করে দেয়। শুধু শিবাচার্যই না, ওনার এক শিষ্যকেঅ হত্যা করা হয় আশ্রমের মধ্যে। ওই শিষ্যের দেহ আশ্রম থেকে একটু দূরে পাওয়া যায়।

প্রাথমিক তদন্তে দুই সাধুকে চুরি করার উদ্দেশ্যেই হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ। অফিসারদের মতে, চারিদিকে যেমনভাবে সামগ্রী ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, সেটা দেখে বোঝা যাচ্ছে যে কেউ চুরি করার উদ্দেশ্যে আশ্রমে এসে দুই সাধুকে হত্যা করেছে। পুলিশ দুটি দেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাঠিয়েছে এবং ঘটনার তদন্ত করছে।