নতুন খবররাজনীতি

এবার নেহরু পরিবারের নাগরিকতা কেড়ে নেওয়ার দাবি তুললেন বিজেপির নেত্রী

দেরাদুন সফরে গিয়ে সাধ্বী প্রাচী নাগরিকতা সংশোধন আইন নিয়ে দেশ জুড়ে চলা বিবাদ নিয়ে কংগ্রেসের উপর জোরদার হামলা করেন। উনি বলেন, নাগরিকতা সংশোধন আইন কোন নাগরিকের কোন ক্ষতি হবেনা। তাই ভারতীয় নাগিরিকদের এই আইন নিয়ে ভয় পাওয়ার কোন দরকার নেই।

উনি বলেন, বিরোধিতা করা মানুষ গুলো বলছে যে, আমাদের কাছে দেশে থাকার জন্য প্রমাণ চাওয়া হচ্ছে। যদি তাঁরা দেশকে নিজের ঘর বলে মানে, তাহলে তাঁদের ভয় পাওয়ার কোন দরকার নেই। কিন্তু যারা এদেশের না, তাঁদের ভয় পাওয়ার দরকার। যারা অবৈধ ভাবে এদেশে ঢুকেছে, তাঁদের উচিৎ একা একাই এদেশ থেকে বেরিয়ে যাওয়া।

উনি বলেন, ধর্মের ভিত্তিতে দেশ ভাগ হয়েছিল। আর দেশের প্রথম প্রধানমন্ত্রী পণ্ডিত জওহর লাল নেহরুর জন্য দেশে এত সমস্যা তৈরি হয়েছে। উনি বলেন, নেহরু আফগানিস্তানের মানুষ। ওনার বংশের নাগরিকতা খতম হওয়া উচিৎ। এই বিষয়ে সংসদে আলোচনা হওয়াও উচিৎ। যদি এটা হয়, তাহলে দেশে পরের দিন থেকেই শান্তি ফিরে আসবে।

সাধবী প্রাচী দেরাদুনে হিন্দু জাগরন মঞ্চের মহানগর বীরাঙ্গনা বাহিনীর তরফ থেকে মহিলা সংবর্ধন সন্মেলন কার্যক্রমে যোগ দিতে যান। সেখানে গিয়ে তিনি নাগরিক সংশোধন আইনের সমর্থনে কথা বলেন।

Related Articles

Back to top button