নতুন খবরভারতবর্ষ

ছেলের জন্য সালমান খানের উকিল ভাড়া করেছিলেন শাহরুখ খান! শেষ অবধি হলো না কোনো লাভ

আজকাল খবরের হেডলাইনে সবথেকে বেশি চর্চায় আছেন, শাহরুখ পুত্র আরিয়ান খান। ড্রাগস কান্ডে জড়িয়ে পড়া আরিয়ান খানের জেলের মেয়াদ বেড়ে দাঁড়িয়েছে ২০ অক্টোবর। এনসিবির আধিকারিকরা গত ২রা অক্টোবর ক্রুজে মাদক পার্টি চলালাকালীন আটক করেন শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানকে। এরপর মামলা আদালতে গেলেও জামিন মঞ্জুর হয়নি এখনো। শেষ সুনামির দিনও বেল পায়নি আরিয়ান। মামলাটি চলছে সেশন কোর্টে, আরিয়ান খান আপাতত আরথার রোড জেলে আছে।

শাহরুখ খান তাঁর ছেলে আরিয়ান খানকে জামিন করানোর লাগাতার চেষ্টা করে যাচ্ছেন। আরিয়ানের বেল না হওয়ায় পরিবর্তন করেছেন উকিল। নবরাত্রি পেরিয়ে গেলেও বেল হয়নি শাহরুখ পুত্রের, আর এই কারনে এখন উকিল পরিবর্তন করেছেন কিং খান। অবশ্য উকিল পরিবর্তন করেও তেমন কোনো লাভ পাননি শাহরুখ। প্রাপ্ত খবর অনুযায়ী, শাহরুখ খান সালমান খানের উকিল অমিত দেশাইকে নিজের ছেলের জন্য নিযুক্ত করেছেন। অমিত দেশাই ২০০২ সালে সালমান খানকে “হিট এন্ড রান” কেসে সালমান খানকে বেল পাইয়েদিয়েছিলেন।

NCB পক্ষের উকিল অনিল সিংহ বলেছেন এখন প্রাথমিক তদন্ত চলছে, কারণ আরিয়ান খানের বিরুদ্ধে ইন্টারনেশ‍্যানাল লিঙ্ক এর অভিযোগ রয়েছে। এক প্রাক্তন RAW অফিসার বলেছেন, পাকিস্তান থেকে পাঞ্জাবের সীমান্ত হয়ে ভারতে পাচার হয় ড্রাগস। এই কাণ্ডের সঙ্গে শাহরুখপুত্র জড়িত থাকতে পারেন বলে অনুমান ওই অফিসারের। তিনি আরও বলেন আরিয়ানের সমস্ত হোয়াটস অ্যাপের চাট চেক করা হয়েছে। শাহরুখ পুত্র আরিয়ান খান তা এত সহজে মুক্তি নেই তা জামিন না মেলা থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

এদিকে শাহরুখপুত্র আরিয়ান খান জেলে রয়েছে সেই তেল কে কেন্দ্র করে নানা কথা উঠে আসছে অনেকে দাবি করেছেন আরিয়ান খান যে জেলে রয়েছে সেখানে বড় বড় আন্ডারওয়ার্ল্ডরা বন্দি থাকেন। বলা হয় ওই জেলে কোন নিয়ম শৃঙ্খলা চলে না। খাওয়া-দাওয়া থেকে শুরু করে ভোগ বিলাসের সমস্ত রকম সুযোগ-সুবিধা নাকি পাওয়া যায় ওই জেলে।

Related Articles

Back to top button