নতুন খবরভারতবর্ষ

হিন্দুদের ধার্মিক অনুভূতিতে আঘাত’- সাইফ আলি খানের বিরুদ্ধে দায়ের হল মামলা

রামায়ণ নিয়ে বিতর্কিত মন্তব্য করার জন্য অভিনেতা সাইফ আলি খান এখন রীতিমতো চাপে পড়েছেন। ফিল্ম আদিপুরুষে মুখ্য ভিলেনের ভূমিকায় থাকা অভিনেতার বিরুদ্ধে উত্তরপ্রদেশের জৌনপুরে কেস দায়ের করা হয়েছে। একই সাথে আদিপুরুষ সিনেমার নির্দেশক ওম রাউতের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে।

বুধবার এই মামলার শুনানি হবে বলে জানা গেছে। সিভিল কোর্টের আইনজীবী হিমাংশু শ্রীবাস্তব সাইফ আলী খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। নিজেকে সনাতন ধর্মের অনুযায়ী বলে, উনি অভিযোগ করেছেন যে সাইফ আলী খানের মন্তব্য উনার ধার্মিক অনুভুতিকে আহত করেছে।

হিমাংশু শ্রীবাস্তব বলেছেন, ভগবান রামকে ভলোর প্রতীক মনে করা হয় অন্যদিকে রাবনকে খারাপের প্রতীক মনে করা হয়। সাইফ আলি খান বলেছিলেন যে আদিপুরুষে মা সীতার হরণকে সঠিক দেখানো হবে। সাইফ আলি খানের এমন মন্তব্যের উপর হিন্দুরা ক্ষোভ প্রকাশ করেছিল।

যারপর চাপে পড়ে সাইফ আলী খান ক্ষমা চেয়েছিলেন। হিমাংশু শ্রীবাস্তব অভিযোগ করেছেন, যে সাইফ আলী খান তার ইন্টারভিউতে সনাতন ধর্মের আস্থাকে নেগেটিভ দৃষ্টিকোন থেকে দেখানোর চেষ্টা করেছেন। প্রসঙ্গত, সাইফ আলী খান নিজের বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন এবং স্বীকার করেছিলেন যে তার বক্তব্যের জন্য অনেকের আস্থা আহত হয়েছে।

Related Articles

Back to top button